thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি ২০১৭, ১১ মাঘ ১৪২৩,  ২৫ রবিউস সানি ১৪৩৮

বাংলাদেশ নিরাপদ, মন্তব্য সিএবি কোচের

২০১৫ অক্টোবর ০৬ ১৮:১২:২৮
বাংলাদেশ নিরাপদ, মন্তব্য সিএবি কোচের

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অনূর্ধ্ব-১৭ দলের বিপক্ষে ৪টি ৩ দিনের ম্যাচ খেলতে মঙ্গলবার দুপুরে ঢাকায় এসে পৌঁছেছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) অনূর্ধ্ব-১৭ ক্রিকেট দল। বিমানবন্দরে তাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নিয়েছেন বিসিবি কর্মকর্তারা।

বিমানবন্দরে নেমে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) অনূর্ধ্ব-১৭ দলের কোচ গৌতম সোম সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। তিনি বাংলাদেশে কোনো নিরাপত্তা ঝুঁকি দেখেন না বলে জানিয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘বাংলাদেশের নিরাপত্তা ইস্যু নিয়ে প্রশ্ন আমাদের কাছে কোনো সমস্যা নয়। আমরা বাংলাদেশকে সেকেন্ড হোম মনে করি। এখানে আমাদের নিরাপত্তাহীনতায় ভোগার কোনো সুযোগ নেই।’

টুর্নামেন্ট সম্পর্কে বলতে গিয়ে গৌতম সোম বলেছেন, ‘এই টুর্নামেন্টটি মূলত হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে হয়। কিছুদিন পর বাংলাদেশ যাবে আমাদের ওখানে। আমাদের ডিসেম্বরের দিকে অনূর্ধ্ব-১৭ দলের একটি টুর্নামেন্ট আছে। এর প্রস্তুতিতে এই টুর্নামেন্ট খুব কাজ দেবে। বাংলাদেশের বয়সভিত্তিক দলগুলো ভাল ক্রিকেট খেলছে। আমরা আশাবাদী এই টুর্নামেন্টটি দারুণ হবে।’

বিমানবন্দরে নেমেই দলটি সরাসরি চলে গেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি)। সেখানে বুধবার প্রথম ৩ দিনের ম্যাচে মুখোমুখি হবে ২ দল। সিরিজের দ্বিতীয় ৩ দিনের ম্যাচটি ১১ অক্টোবর বিকেএসপির চার নম্বর মাঠে অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে রংপুর ক্রিকেটে গার্ডেনে। ১৬ অক্টোবর তৃতীয় ও ২০ অক্টোবর শুরু হবে চতুর্থ তিন দিনের ম্যাচ। আগামী ২৪ অক্টোবর বাংলাদেশ ছাড়বে সিএবি’র বয়সভিত্তিক এই দলটি।

এদিকে ভারতীয় দলটির বাংলাদেশ সফর উপলক্ষে ১৪ সদস্যের বিসিবির অনূর্ধ্ব-১৭ দল ঘোষণা করেছে বিসিবি।

বিসিবি অনূর্ধ্ব-১৭ দল : আমিনুল ইসলাম বিপ্লব (অধিনায়ক), আকবর আলী (সহ-অধিনায়ক), ফয়সাল আহমেদ, রাতুল খান, সজিবুল ইসলাম, শামীম পাটওয়ারী, মাহমুদুল হাসান, মোর্তজা আহমেদ মাহিন, শাহাদাত হৃদয়, ইসহাক আলী, নওশাদ ইকবাল, শরিফ ইসলাম, মো. রনি ও মুকিদুল ইসলাম।

স্ট্যান্ডবাই : হৃদয় ইসলাম, শফিউল আহমেদ ফাহিম, হাসান মাহমুদ, রকিবুল হাসান ও সজিব মিয়া।

(দ্য রিপোর্ট/আরআই/এজেড/অক্টোবর ০৬, ২০১৫)


পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে