thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ৮ অগ্রহায়ণ ১৪২৪,  ৪ রবিউল আউয়াল ১৪৩৯

স্বেচ্ছাসেবক দলের গ্রেফতার নেতাদের মুক্তি দাবি

২০১৫ অক্টোবর ০৬ ১৮:৫৩:৩৫
স্বেচ্ছাসেবক দলের গ্রেফতার নেতাদের মুক্তি দাবি

দ্য রিপোর্ট প্রতিবেদক : সংগঠনের ঢাকা মহানগরের (দক্ষিণ) যুগ্ম-আহ্বায়ক জিল্লার রহমান খোকন ও দক্ষিণখান থানা শাখার সভাপতি নবী হোসেনকে গ্রেফতারে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে স্বেচ্ছাসেবক দল।

একই সঙ্গে সিলেটের জকিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হাসান ও পৌর আহ্বায়ক সাইফুল ইসলাম সাচ্চুকে ‘মিথ্যা’ মামলায় কারাগারে রাখারও প্রতিবাদ জানিয়েছে সংগঠনটি।

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু ও সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু মঙ্গলবার এক বিবৃতিতে এই প্রতিবাদ জানান।

বিবৃতিতে বলা হয়, সরকার গণতন্ত্র, আইনের শাসন ও মানবাধিকার ভূলুণ্ঠিত করে একের পর এক গণতন্ত্রকামী নেতাদের গ্রেফতার করে নির্যাতন চালাচ্ছে।

তারা অবিলম্বে জিল্লার রহমান খোকন, নবী হোসেন, হাসান ও সাইফুল ইসলাম সাচ্চুসহ সারাদেশে স্বেচ্ছাসেবক দলের নেতাদের ওপর অমানবিক নির্যাতন বন্ধসহ নিঃশ্বর্ত মুক্তির দাবি জানিয়েছেন।

এদিকে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের দফতর সম্পাদক মো. আক্তারুজ্জামান বাচ্চুর পাঠানো অপর এক বিবৃতিতে রংপুরে জাপানী নাগরিক হত্যাকাণ্ডের মামলায় কেন্দ্রীয় সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের ছোট ভাই রংপুর মহানগর বিএনপির সদস্য রাশেদুন্নবী বিপ্লবকে রিমান্ডে নেওয়ার প্রতিবাদ জানানো হয়েছে। সংগঠনের পক্ষ থেকে অবিলম্বে বিপ্লবকে নিঃশর্ত মুক্তি দিয়ে তার মামলা প্রত্যাহারেরও দাবি জানানো হয়।

(দ্য রিপোর্ট/টিএস/একেএস/এজেড/অক্টোবর ০৬, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর



রে