thereport24.com
ঢাকা, রবিবার, ২২ অক্টোবর ২০১৭, ৬ কার্তিক ১৪২৪,  ১ সফর ১৪৩৯

রাজনগর ডিগ্রি কলেজে ছাত্রলীগের ২ গ্রুপে সংঘর্ষ

২০১৫ অক্টোবর ০৬ ১৯:০৮:৩১
রাজনগর ডিগ্রি কলেজে ছাত্রলীগের ২ গ্রুপে সংঘর্ষ

মৌলভীবাজার প্রতিনিধি : জেলার রাজনগর ডিগ্রি কলেজে উপজেলা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয়পক্ষের পাঁচজন আহত হয়েছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে উভয়পক্ষকে ছত্রভঙ্গ করে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের এ ঘটনা মঙ্গলবার দুপুরে ঘটে।

আহতরা হলেন- রাহী খান, রিপন, দীপঙ্কর দেব, তোফায়েল ও খোকন। আহত রাহী ও রিপন মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্থানীয়রা জানান, রাজনগর ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র রুয়েল আহমদ ও ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র রাহী খানের মধ্যে দুপুরে বাকবিতণ্ডা হয়। রাহী এ সময় রুয়েলকে চড় মারেন।

এ নিয়ে উভয়পক্ষের লোকজন দেশী অস্ত্র নিয়ে কলেজে জড়ো হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে এ সময় উভয়পক্ষের পাঁচজন আহত হন। খবর পেয়ে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা পিপিএমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে উভয়পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওসি মো. শামছুদ্দোহা পিপিএম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

(দ্য রিপোর্ট/এমএইচও/আসা/এজেড/অক্টোবর ০৬, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে