thereport24.com
ঢাকা, সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪,  ৪ মহররম ১৪৩৯

এনসিএল : দুই ভেন্যুতে ম্যাচ ড্র

২০১৫ অক্টোবর ০৬ ১৯:৪৭:১১
এনসিএল : দুই ভেন্যুতে ম্যাচ ড্র

দ্য রিপোর্ট ডেস্ক : ওয়ালটন ১৭তম জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) দ্বিতীয় রাউন্ডে দুটি ম্যাচ ড্র হয়েছে। মঙ্গলবার চতুর্থ ও শেষ দিনের খেলায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ঢাকা মেট্রো ও খুলনা বিভাগের মধ্যকার ম্যাচটি ড্র হয়েছে। অপরদিকে খুলনায় অনুষ্ঠিত বরিশাল ও সিলেট বিভাগের মধ্যকার ম্যাচটিও ড্র হয়েছে।

মিরপুরের ম্যাচটিতে টস হেরে আগে ব্যাটিং করা খুলনা বিভাগ প্রথম ইনিংসে ৪৫৫ রান সংগ্রহ করেছিল। দলের মিডলঅর্ডার ব্যাটসম্যান ও উইকেটরক্ষক মোহাম্মদ মিঠুন খেলেছিলেন ১৮৬ রানের ঝলমলে ইনিংস। জবাবে প্রথম ইনিংসে ২৭১ রানে অলআউট হওয়ায় ফলোঅন করতে হয়েছে ঢাকা মেট্রোকে। মঙ্গলবার দিনভর ব্যাটিং করে দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট হারিয়ে ২৪৮ রান তুলেছে দলটি। ফলে ম্যাচ ড্র হয়েছে।

প্রথম ইনিংসের মতো এই ইনিংসেও সেঞ্চুরি করেছেন ঢাকা মেট্রোর মিডলঅর্ডার ব্যাটসম্যান মার্শাল আইয়্যুব। প্রথম ইনিংসে ১০৭ রান করার পর এই ইনিংসে অপরাজিত ১১৫ রান করেছেন মার্শাল। এ ছাড়া দলকে ড্র’র পথে টেনে নিতে মিডলঅর্ডারের আরেক ব্যাটসম্যান আসিফ আহমেদ করেছেন ৭০ রান।

এদিকে খুলনার ম্যাচটিতে আগে ব্যাটিং করে ৯ উইকেটে ৫২৭ রান করে প্রথম ইনিংস ডিক্লেয়ার করেছিল বরিশাল বিভাগ। অপরাজিত ডাবল সেঞ্চুরি করেছিলেন মোসাদ্দেক হোসেন এবং সেঞ্চুরি করেছিলেন ফজলে মাহমুদ। জবাবে ওপেনার ইমতিয়াজ হোসেনের সেঞ্চুরি ও টপঅর্ডারদের দৃঢ়তায় মঙ্গলবার অলআউট হওয়ার আগে প্রথম ইনিংসে ৪০০ রান করেছে সিলেট বিভাগ।

দিনের বাকি ৫৬ ওভার দ্বিতীয় ইনিংসের ব্যাটিং করেছে বরিশাল বিভাগ। এ ইনিংসে ৭ উইকেট হারিয়ে দলটি সংগ্রহ করেছে ১৪৬ রান।

এনসিএলের অপর দুটি ম্যাচের একটিতে বগুড়ায় রংপুর বিভাগকে ৮ উইকেটে হারিয়েছে ঢাকা বিভাগ এবং রাজশাহীতে চট্টগ্রাম বিভাগকে ৭ উইকেটে হারিয়েছে স্বাগতিক রাজশাহী বিভাগ।

(দ্য রিপোর্ট/জেডটি/এজেড/অক্টোবর ০৬, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে