thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

শিক্ষামন্ত্রীর সামনে ছাত্রলীগের দু’পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়া

২০১৪ জানুয়ারি ২২ ২০:৪৫:৩১
শিক্ষামন্ত্রীর সামনে ছাত্রলীগের দু’পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়া

সিলেট অফিস : সিলেটের গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সংবর্ধনা অনুষ্ঠানে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পাল্টপাল্টি চেয়ার ভাঙচুর করে উভয়পক্ষ। নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ মঞ্চ থেকে শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদকে ডাকবাংলোর ভেতরে নিয়ে যান।

গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ জেলা পরিষদের ডাকবাংলোর সামনে বুধবার বিকেল সোয়া ৪টায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা স্বীকার করে দ্য রিপোর্টকে জানান, মন্ত্রীকে ফুল দেওয়া ও মাইকে নাম ঘোষণা নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুনরায় শিক্ষামন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর বুধবার গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন জেলা পরিষদ ডাকবাংলোর সামনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে শিক্ষামন্ত্রীকে ফুল দেওয়া নিয়ে ছাত্রলীগের খায়রুল ও মনসুর গ্রুপের মধ্যে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে উভয় গ্রুপের নেতাকর্মীরা চেয়ার ছুড়াছুড়ি শুরু করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(দ্য রিপোর্ট/এমজেসি/এমএইচও/সা/জানুয়ারি ২২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর