thereport24.com
ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫,  ১১ মহররম ১৪৪০

গাইবান্ধা ডিবি অফিসে এমপি লিটন

২০১৫ অক্টোবর ১৫ ০৭:২৫:৩৯
গাইবান্ধা ডিবি অফিসে এমপি লিটন

গাইবান্ধা প্রতিনিধি : শিশু সৌরভকে গুলি করে আহত করা মামলার আসামি গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনকে গ্রেফতারের পর গাইবান্ধা গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে আনা হয়েছে।

রাজধানীর উত্তরার বোনের বাসা থেকে বুধবার রাতে গ্রেফতারের পর বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে একটি মাইক্রো করে তাকে ডিবি কার্যালয়ে আনা হয়।

গাইবান্ধা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামীম হাসান সর্দার দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল এমপি লিটনকে সকাল সাড়ে ৬টার দিকে ডিবি কার্যালয়ে নিয়ে আসেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. জিন্নাত আলী দ্য রিপোর্টকে জানান, নিরাপত্তার কারণে এমপি লিটনকে ডিবি কার্যালয়ে রাখা হয়েছে। ডিবি কার্যালয়ে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হবে। তবে জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে হাজির করা হবে কি না সে বিষয়ে নিশ্চিত করে জানাতে পারেননি তিনি।

এদিকে এমপি লিটন গ্রেফতার হওয়ার খবর ছড়িয়ে পড়লে সৌরভের পরিবার ও সুন্দরগঞ্জ উপজেলাবাসীর মধ্যে স্বস্তি ফিরেছে।

প্রসঙ্গত, সুন্দরগঞ্জ উপজেলার দহবন্ধ ইউনিয়নের গোপালচরণ এলাকায় ২ অক্টোবর ভোরে এমপি লিটনের লাইসেন্স করা পিস্তলের গুলিতে আহত হয় শিশু সৌরভ। সৌরভ গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র। শিশুটি এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারি বিভাগে চিকিৎসাধীন। এ ঘটনায় সৌরভের বাবা বাদী হয়ে ৩ অক্টোবর এমপি লিটনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলা করেন।

এছাড়া এমপি লিটনের বিরুদ্ধে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগে ৬ অক্টোবর সুন্দরগঞ্জ থানায় আরও একটি মামলা করেন সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামের হাফিজার রহমান।

(দ্য রিপোর্ট/সিজি/এনআই/অক্টেবার ১৫, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে