thereport24.com
ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫,  ১৩ মহররম ১৪৪০

লিটন আদালতে : সমর্থক-পুলিশ সংঘর্ষে আহত ২০

২০১৫ অক্টোবর ১৫ ১২:২৮:৪৭
লিটন আদালতে : সমর্থক-পুলিশ সংঘর্ষে আহত ২০

গাইবান্ধা প্রতিনিধি : শিশু সৌরভকে গুলি করে হত্যাচেষ্টার মামলায় গ্রেফতার গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনকে আদালতে হাজির করা হয়েছে।

গাইবান্ধার অতিরিক্ত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সুন্দরগঞ্জ) আদালতে বৃহস্পতিবার বেলা ১২টা ৫ মিনিটে তাকে হাজির করা হয়।

এদিকে লিটনের সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১৫ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এ সময় রাবার বুলেটে অন্তত ২০ জন আহত হয়েছেন।

জেলা জজ আদালতের সামনে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে পৌনে ১২টা পর্যন্ত দু’দফা এ সংঘর্ষ হয়।

আদালত চত্বরে থাকা প্রত্যক্ষদর্শীরা জানান, এমপি লিটনের মুক্তির দাবিতে জেলা জজ আদালত চত্বরে সকাল থেকে অবস্থান নেয় লিটনের কর্মী-সমর্থকরা। লিটনকে যখন আদালতে আনা হয় তখন লিটনের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। কর্মী-সমর্থকরা বাধা উপেক্ষা করে মিছিল করার চেষ্টা করলে পুলিশ লাঠিচার্জ করে। এতে লিটনের কর্মী-সমর্থদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৫ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এতে ২০ জন আহত হন। তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় জানা যায়নি।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. ফারুক হোসেন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, দুপুর ১২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

(দ্য রিপোর্ট/এনডিএস/এনআই/অক্টোবর ১৫, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে