thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

টিকিট না পেয়ে ব্যাংকে হামলা ভাঙচুর, আহত ৫০

২০১৩ নভেম্বর ০১ ১০:৪২:১৬
টিকিট না পেয়ে ব্যাংকে হামলা ভাঙচুর, আহত ৫০

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জে ওয়ানডে ক্রিকেটের টিকিট না পেয়ে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ভাঙচুর, পুলিশের সঙ্গে সংঘর্ষ, সড়ক অবরোধ করেন টিকিটপ্রার্থীরা।

শুক্রবার সকালে নগরীর বঙ্গবন্ধু সড়কে ঘণ্টাব্যাপী এ ধাওয়া-পাল্টাধাওয়া, ইটপাটকেল, টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপের ঘটনায় পুলিশসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন। ঘটনার বিষয়ে জানতে ব্যাংকের কাউকে পাওয়া যায়নি।

রবিবার ফতুল্লা খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড তৃতীয় ওয়ানডে ম্যাচ। ক্রিকেটপ্রেমীদের অভিযোগ, গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু রোড শাখা ইউসিবিএল ব্যাংক সীমিতসংখ্যক টিকিট বিক্রি করে বন্ধ করে দেয়। বাকি টিকিট শুক্রবারে বিক্রি করার কথা। কিন্তু গভীর রাত থেকে লাইনে দাঁড়িয়ে থেকে ব্যাংক না খোলায় শত শত টিকিটপ্রার্থী ক্ষিপ্ত হয়ে উঠে ভাঙচুর শুরু করেন।

এদিকে ব্যাংকের কোনো কর্মকর্তাকে না পাওয়া গেলেও পুলিশ বলছে, টিকিট না পেয়ে ক্ষিপ্ত জনতা ব্যাপক ত্রাস সৃষ্টি করে। অবরোধ করে বঙ্গবন্ধু সড়কসহ ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড। বাধা দিলে তারা পুলিশের উপর হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করা হয়।

জানা গেছে, নারায়ণগঞ্জ থেকে চার হাজার টিকিট বিক্রি করার কথা। যা চাহিদার তুলনায় অনেক কম। ফতুল্লা স্টেডিয়ামের ধারণ ক্ষমতা ১৬ হাজার।

(দিরিপোর্ট২৪/এএস/নভেম্বর ০১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর