thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

দালানে শ্যাভেজের ভূত!

২০১৩ নভেম্বর ০১ ১১:৪২:৫২
দালানে শ্যাভেজের ভূত!

দিরিপোর্ট২৪ ডেস্ক : নির্মিতব্য একটি ভবনের নিচতলার দেয়ালে ভেনিজুয়েলার সাবেক প্রেসিডেন্ট ও সমাজবাদী নেতা হুগো শ্যাভেজের ছায়ামূর্তি দেখা গেছে বলে জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট নিকোলাস মাদুরো। খবর এনডিটিভির।

এ বছরের শুরুর দিকে মারা যাওয়া জনপ্রিয় নেতা হুগো শ্যাভেজ তার অগণিত ভক্তের মাঝে কিংবদন্তি হয়ে আছেন। তারই উত্তরসূরি প্রেসিডেন্ট মাদুরো তাকে বেশ কয়েকবার দেখেছেন বলে জানান। শ্যাভেজকে নাকি পাখিরূপেও দেখেছেন তিনি!

সম্প্রতি ঘটনার বর্ণনায় মাদুরো বলেন, মধ্যরাতে কারাকাসের সাবওয়ে লাইনের এক নতুন ভবনের নিচতলায় কাজ করার সময় শ্রমিকরা ছায়ারূপে শ্যাভেজের চেহারা দেখেছেন। এ সময় শ্রমিকরা তাদের মোবাইলে সে ছবি ধারণ করেছেন বলেও তিনি জানান।

মাদুরো বুধবার রাষ্ট্রীয় টেলিভিশনে বলেন, ‘এ কথা বর্ণনা করতে গিয়ে আমার মাথার চুল দাঁড়িয়ে যাচ্ছে।’ এ সময় তিনি একটি ছবি দেখান। সাদা প্লাস্টার করা দেয়ালের ছবিটিতে চোখ ও নাকের মতো একটা অবয়ব চিহ্নিত করে দেখান তিনি।

মাদুরো বলেন, ‘কার ছবি এটা? এই স্থির দৃষ্টি বলে দিচ্ছে তিনি আমাদের সঙ্গে সবখানে আছেন, সত্যিই এটা ব্যাখ্যাতীত এক ঘটনা।’

৫০ বছর বয়সী মাদুরো চলতি বছরের এপ্রিলে প্রেসিডেন্ট হিসেবে শ্যাভেজের স্থলাভিষিক্ত হন। ১৯৯৩ সালে জেলে শ্যাভেজকে প্রথম দেখেন তিনি। এরপর থেকেই তিনি শ্যাভেজের ভক্তে পরিণত হন।

(দিরিপোর্ট২৪/এসকে/জেএম/নভেম্বর ০১, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর