thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮,  ২৩ জমাদিউস সানি ১৪৪৩

‘খেসারত বিএনপিকে নয়, আওয়ামী লীগকেই দিতে হবে’

২০১৪ জানুয়ারি ২৪ ১৮:৪৪:২৬
‘খেসারত বিএনপিকে নয়, আওয়ামী লীগকেই দিতে হবে’

নীলফামারী সংবাদদাতা : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘কলঙ্কিত নির্বাচন আর রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে যেভাবে আওয়ামী লীগ ক্ষমতায় আকড়ে থাকার চেষ্টা করছে তাতে আওয়ামী লীগকেই খেসারত দিতে হবে, বিএনপিকে নয়।’

নীলফামারী বিএনপি কার্যালয় চত্বরে শুক্রবার বিকেলে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। জেলা বিএনপি এই সমাবেশের আয়োজন করে।

মির্জা ফখরুল ইসলাম অভিযোগ করে বলেন, যৌথবাহিনীর অভিযানে সারাদেশে ২২৭ জন দলীয় নেতাকর্মী নিহত হয়েছেন। এ ছাড়া জামায়াতে ইসলামীসহ ১৮ দলের জোটভুক্ত অন্যান্য দলের ৬৭ জন নেতাকর্মী নিহত হয়েছেন। এ সময় অভিযানে সারাদেশে ২৯৪ জন নেতাকর্মী নিখোঁজ ও গুম হয়েছেন।

তিনি বলেন, সরকার বিরোধী দলের নামে সন্ত্রাসের অভিযোগ এনে বিরোধী দলকে নির্মূলের পরিকল্পনা হাতে নিয়ে এগুচ্ছে। বিএনপি এভাবে ধ্বংস করা যাবে না।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ জনবিচ্ছিন্ন ও দেউলিয়া হয়ে পড়ায় এখন বন্দুক আর পিস্তল দিয়ে ক্ষমতায় টিকে থাকতে চায়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জামায়াতে ইসলামীর সঙ্গে কোনো বিরোধ নেই। জামায়াতে ইসলামী ১৮ দলের সঙ্গেই আছে এবং থাকবে।

বিএনপির ভারপ্রাপ্ত এই মহাসচিব বলেন, আলাপ-আলোচনার মাধ্যমে নির্দলীয় সরকারের অধীনে নতুন নির্বাচনের ব্যবস্থা না করা পর্যন্ত বিএনপি জনগণকে সঙ্গে নিয়েই রাজপথে থাকবে।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মিজানুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংগঠনের সদস্য সচিব শামসুজ্জামান জামান।

(দ্য রিপোর্ট/এএম/এসবি/এনআই/জানুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর