thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

প্রধানমন্ত্রী গাইবান্ধায় যাচ্ছেন শনিবার

২০১৪ জানুয়ারি ২৪ ১৯:৪৭:৩৮
প্রধানমন্ত্রী গাইবান্ধায় যাচ্ছেন শনিবার

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার গাইবান্ধা সফর করবেন। সেখানে তিনি ১৫টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর উন্মোচন এবং সম্প্রতি বিএনপি ও জামায়াত-শিবিরের হামলায় নিহত ও আহত পরিবারগুলোর সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করবেন।

বাংলাদেশ সংবাদ সংস্থা (বিএসএস) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, প্রধানমন্ত্রী বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে দুপুরে গাইবান্ধা পৌঁছবেন এবং সার্কিট হাউজে বিএনপি ও জামায়াত-শিবিরের হামলায় আহত এবং নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে বেলা পৌনে ১টায় মতবিনিময় করবেন।

বিকেলে শেখ হাসিনা শাহ আবদুল হামিদ স্টেডিয়ামে ফলক উন্মোচনের মাধ্যমে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, গাইবান্ধা টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট, প্রতিটি ১ হাজার টন ধারণ ক্ষমতাসম্পন্ন ৬টি খাদ্যগুদাম, সাঘাটা, পলাশবাড়ি ও সুন্দরগঞ্জ উপজেলায় ৩১ শয্যার হাসপাতাল ৫০ শয্যায় উন্নীত ও জেলায় ইপিআই স্টোরের উদ্বোধন করবেন।

এ ছাড়া প্রধানমন্ত্রী পলাশবাড়ি ও ফুলছড়ি থানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স, গোবিন্দগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন কেন্দ্র, গাইবান্ধা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এবং গাইবান্ধা শাহ আবদুল হামিদ স্টেডিয়ামের গ্যালারি সম্প্রসারণ, সুন্দরগঞ্জ-চিলমারী সড়কে তিস্তা নদীর উপর ১৪৯০ মিটার পিসি গার্ডার সেতু এবং সাঘাটা উপজেলায় বোনারপাড়া ইউপি অফিস-রামনগর বাজার সড়কে কাটাখালি নদীর উপর ৩৬০ মিটার পিসি গার্ডার সেতুর ভিত্তিপ্রস্তর উন্মোচন করবেন।
পরে তিনি একই স্টেডিয়ামে গাইবান্ধা জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসমাবেশে ভাষণ দেবেন।

প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে জেলার সর্বত্র আওয়ামী লীগ নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনাকে স্বাগত জানাতে ইতোমধ্যে তোরণ-ব্যানার-ফেস্টুনে জেলা শহরটি সাজানো হয়েছে।

(দ্য রিপোর্ট/বিকে/এনডিএস/ এনআই/জানুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর