thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

‘অধিকার আদায়ে সচেষ্ট থাকতে হবে’

২০১৪ জানুয়ারি ২৪ ২০:২৬:২৮
‘অধিকার আদায়ে সচেষ্ট থাকতে হবে’

পিরোজপুর সংবাদদাতা : জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান পরিবেশ এবং বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, ঐক্যবদ্ধভাবে অধিকার আদায়ে আমাদের সচেষ্ট থাকতে হবে। তাহলে দেশ ও জাতির যে কোনো ক্রান্তিকাল অতিক্রম করা সহজ হয়।

পিরোজপুর জেলার জিয়ানগর উপজেলা সদরে শুক্রবার বিকেলে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। উপজেলা আওয়ামী লীগ ও জাতীয় পার্টি (জেপি) যৌথ উদ্যোগে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

আনোয়ার হোসেন মঞ্জু বলেন, গত ২৪/২৫ বছরে বাংলাদেশে একক ভাবে কোনো দল সরকার গঠন করতে সক্ষম হয়নি। একাধিক রাজনৈতিক দল নিয়ে সরকার গঠিত হয়েছিল। তেমনি ভাবে ২০১৪ সালে জাতীয় পার্টি (জেপি), জাতীয় পার্টি (এরশাদ), জাসদ, ওয়ার্কার্স পার্টিসহ বিভিন্ন দল নিয়ে ঐকমত্যের সরকার গঠন করেছে।

তিনি নতুন প্রজন্মকে উদ্দেশ করে বলেন, সুশিক্ষার কোনো বিকল্প নেই। দক্ষতার মাধ্যমে নিজের যোগ্যতা অর্জন করতে না পারলে দেশ জাতি ও সমাজের উন্নয়ন করা যায় না।

উপজেলার মেহেউদ্দিন মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা জেপি’র আহ্বায়ক আসাদুল কবির তালুকদার স্বপনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন পিরোজপুর-১ আসনের সাংসদ একেএমএ আউয়াল, জেপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সহ-সভাপতি ও ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মাহিবুল হোসেন মাহিম, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব খলিলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমান প্রমুখ।

সংবর্ধনায় মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট উপহার দেওয়া হয়।

এর আগে বন ও পরিবেশ মন্ত্রী মঞ্জু উপজেলার পাড়েরহাট রাজলক্ষ্মী মাধ্যমিক বিদ্যালয় মাঠ, বালিপাড়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠ ও সেতারা স্মৃতি মাধ্যমিক বিদ্যালয় মাঠে দুস্থ কল্যাণ সংস্থার সহযোগিতায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

(দ্য রিপোর্ট/এফআই/এসবি/ এনআই/জানুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর