thereport24.com
ঢাকা, রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯,  ২৬ জিলকদ  ১৪৪৩

রাজধানীতে সশস্ত্র নয় ডাকাত গ্রেফতার

২০১৪ জানুয়ারি ২৬ ১২:৩৩:৫৮
রাজধানীতে সশস্ত্র নয় ডাকাত গ্রেফতার

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর ভাষানটেক ও কাওরানবাজারে অভিযান চালিয়ে নয় ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত দেশি অস্ত্র, ককটেল ও একটি ট্রাক উদ্ধার করা হয়।

ভাষানটেক থানা পুলিশ শনিবার গভীর রাতে পৃথক দুটি অভিযানে তাদের গ্রেফতার করে।

ডিএমপির সহকারী পুলিশ সুপার আবু ইউসুফ (মিডিয়া) জানান, রাত আড়াইটায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভাষানটেক থানা পুলিশ ছয় ডাকাতকে গ্রেফতার করে। এরা হলো, মেহেদী হাসান রানা, তোফাজ্জল ইসলাম, লিয়াকত আলী, নান্নু মিয়া, যুবরাজ ও রফিকুল।

তিনি জানান, গ্রেফতার হওয়া ছয় ডাকাতকে থানায় ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে তারা তাদের অপর তিন সহযোগীর নাম ও অবস্থান সম্পর্কে তথ্য দেয়।

পরে ভাষানটেক থানা পুলিশের একটি বিশেষ দল ভোর রাতে কাওরানবাজার এলাকায় অভিযান চালিয়ে ডাকাত চক্রের সদস্য শাহজাহান, হিমেল ও আলফাজকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছে থাকা আটটি ককটেল, আটটি চাপাতি, গ্রীল ভাঙ্গার দুটি মেশিন, সিন্দুক ভাঙ্গার কাজে ব্যবহৃত একটি যন্ত্র, একটি শাবল, একটি হ্যাকসো ব্লেড, একটি খেলনা পিস্তুল ও দুটি সেলাই রেঞ্জ উদ্ধার করা হয়।

আবু ইউসূফ আরো জানান, গ্রেফতার হওয়া ডাকাত চক্র লুণ্ঠিত মালামাল বহনের জন্য যে ট্রাকটি ব্যবহার করে সেটিও আটক করা হয়েছে।

ট্রাকের নম্বর প্লেটে লেখা রয়েছে ঢাকা মেট্রো ঢ-১১-৫৬৫। তবে ট্রাকের নম্বর প্লেটের শেষ নম্বরটি ঘষামাজার ফলে সেটি অস্পষ্ট হয়ে গেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

(দ্য রিপোর্ট/ কেজেএন/এসএন/ এমডি/এএল/জানুয়ারি ২৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর