thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বিশ্বনাথে পুলিশ-ছাত্রলীগ ধাওয়া-পাল্টাধাওয়া

২০১৪ জানুয়ারি ২৬ ১৭:২৮:৩৭
বিশ্বনাথে পুলিশ-ছাত্রলীগ ধাওয়া-পাল্টাধাওয়া

সিলেট অফিস : সিলেটের বিশ্বনাথ থানায় পুরান গাড়ি নিলামের জের ধরে পুলিশ-ছাত্রলীগের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। রবিবার বিকেল সাড়ে ৪টা দিকে থানা কম্পাউন্ডের ভেতরে এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে থানা পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে। অপরদিকে ছাত্রলীগ উপজেলা সদরের বিভিন্ন জায়গায় অবস্থান নিয়েছে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ থানার এসআই মারফত। ঘটনার পর গাড়ি নিলাম বন্ধ রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্বনাথ থানায় রক্ষিত কয়েকটি পুরান মোটরসাইকেল ও অটোরিক্সা রবিবার বিকেল ৩টায় নিলামে বিক্রি করার জন্য এলাকাবাসীকে পুলিশ বিভিন্নভাবে অবহিত করে। এরই প্রেক্ষিতে যথাসময়ে এলাকাবাসী ও ছাত্রলীগের বেশ কয়েকজন থানায় উপস্থিত হন। যে গাড়িগুলো নিলামে বিক্রি হওয়ার কথা ছিল এর মধ্যে বেশ কয়েকটি গাড়ি দেখা যায়নি। এ সময় ছাত্রলীগ নেতারা ওই গাড়িগুলো খোঁজ নিতে থাকেন। এরই জের ধরে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

ছাত্রলীগের আহ্বায়ক ফয়জুল ইসলাম জয় দ্য রিপোর্টকে বলেন, পুরান কয়েকটি গাড়ি নিলাম হওয়ার কথা ছিল। কিন্তু এরই মধ্যে ভালো কয়েকটি গাড়ি থানার ওসি রফিকুল হোসেন গোপনে অন্য জায়গায় বিক্রি করেন। এলাকাবাসী এর কারণ জানতে চাইলে পুলিশ তাদের লাঠিচার্জ করে। এরপর শুরু হয় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া।

(দ্য রিপোর্ট/এমজেসি/এপি/সা/জানুয়ারি ২৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর