thereport24.com
ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫,  ১১ মহররম ১৪৪০

ঢাকা-বরিশালের শীর্ষে ওঠার লড়াই

২০১৫ ডিসেম্বর ০১ ১৩:১১:২১
ঢাকা-বরিশালের শীর্ষে ওঠার লড়াই

দ্য রিপোর্ট ডেস্ক : ক্রমাগত হার; বিপিএলে সিলেট সুপারস্টার্সের কাছে জয়ের দেখা পাওয়া যেন হয়ে উঠেছিল সোনার হরিণ পাওয়ার মতো। অবশেষে মাশরাফির দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে সেই সোনার হরিণের দেখা পেয়েছে মুশফিকের দল। পঞ্চম ম্যাচে এসে কাঙ্ক্ষিত ২ পয়েন্টের দেখা পেয়েছে তারা। আর সিলেটের এই জয়ের কারণে লজ্জায় পড়তে হয়েছে তামিম ইকবালের দল চিটাগাং ভাইকিংসকে। পয়েন্ট টেবিলের সবচেয়ে নিচের দলে পরিণত হয়েছে ৫ ম্যাচে মাত্র ২ পয়েন্ট পাওয়া তামিমবাহিনী।

মঙ্গলবার ফের মাঠে নামছে চিটাগাং ভাইকিংস। দুপুর ২টার এই ম্যাচে তামিমদের প্রতিপক্ষ সাকিব আল হাসানের দল রংপুর রাইডার্স। এই ম্যাচ জিতে ভাইকিংসরা নিজেদের মান পুনোরুদ্ধার করতে পারে কি-না, চিটাগাং-রংপুর ম্যাচে অন্যতম আকর্ষণ হয়ে দাঁড়িয়েছে বিষয়টি।

এদিকে একই দিন সন্ধ্যায় মুখোমুখি হচ্ছে বরিশাল বুলস ও ঢাকা ডায়নামাইটস। দুই দলের জন্য ম্যাচটি হতে যাচ্ছে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখলের লড়াই।

এবারের বিপিএলে এখন অবধি বরিশাল ও ঢাকা ছাড়া বাকি ৪টি দল ৫টি করে ম্যাচ খেলে ফেলেছে। উল্লিখিত দুই দল মঙ্গলবার খেলবে আসরে নিজেদের পঞ্চম ম্যাচ। দু্ই দলেরই সংগ্রহ ৬ পয়েন্ট করে। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্সেরও সংগ্রহ ৬ পয়েন্ট।

আপাতত নেট রান রেটে এগিয়ে থাকায় শীর্ষে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দ্বিতীয় অবস্থানে রয়েছে বরিশাল বুলস। তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। তবে বরিশাল-ঢাকার ম্যাচ শেষে পাল্টে যাবে টেবিলের এই চিত্র। জয়ী দল উঠে আসবে টেবিলের শীর্ষে।

মাহমুদউল্লাহ রিয়াদের বরিশাল বুলস ও কুমার সাঙ্গাকারার ঢাকা ডায়নামাইটস সেই লক্ষ্য মাথায় রেখেই সন্ধ্যায় মুখোমুখি হচ্ছে টোয়েন্টি২০ ক্রিকেটের জমজমাট লড়াইয়ে।

(দ্য রিপোর্ট/জেডটি/এজেড/ডিসেম্বর ০১, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে