thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫,  ৬ রবিউল আউয়াল ১৪৪০

রানে ফিরলেন সৌম্য

২০১৫ ডিসেম্বর ০১ ১৮:১৪:৪২
রানে ফিরলেন সৌম্য

দ্য রিপোর্ট প্রতিবেদক : সৌম্য সরকারের সঙ্গে যেন কোনোভাবেই মানানসই হচ্ছিল না পারফরম্যান্সটা। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রান খরা থেকে কাটিয়ে ওঠতে পারছিলেন না কোনোভাবেই। অবশেষে চট্টগ্রামে সেই রানের খরা কাটিয়ে স্বাভাবিক খেলায় ফিরলেন তরুণ ব্যাটসম্যান সৌম্য। চিটাগাং ভাইকিংসের বিপক্ষে তার দল রংপুর রাইডার্সের জয়ের দিনে অপরাজিত ৫৮ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছেন তিনি। সেই সুবাদে রংপুরের ৯ উইকেটের জয়ের দিনে সৌম্য হয়েছেন ম্যাচসেরা।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথমপর্বেই ৫ ম্যাচ খেলেছে রংপুর। যার প্রত্যেকটিতেই ব্যাট হাতে নেমেছেন সৌম্য। কিন্তু আশার আলো দেখাতে পারেননি। ৫ ম্যাচে করেছেন মাত্র ৬৭ রান। এর মধ্যে ২২ নভেম্বর উদ্বোধনী ম্যাচে চিটাগাংয়ের বিপক্ষেই সর্বোচ্চ ২০ রান করেছিলেন সৌম্য। এবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে স্বাগতিকদের বিপক্ষেই সৌম্য হাফসেঞ্চুরি করেছেন।

ঢাকায় শেষ ৪ ম্যাচের দুটিতে দুই অঙ্ক ছুঁতে পারেননি। সৌম্যের প্রথম ৫ ম্যাচের রান সংখ্যা ছিল যথাক্রমে ২০, ১৭, ১৮, ৭, ৫। তাই সৌম্যের সাম্প্রতিক ফর্ম নিয়ে অনেক কথা হয়েছে। সে সব সমালোচনার মধ্যেই স্বরূপে ফিরেছেন তিনি। জয়ের জন্য ১১২ রানের লক্ষ্যে খেলতে নামা রংপুরের ব্যাটসম্যান সৌম্য ৫৮ রান তুলতে খেলেছেন ৫৬ বল। ৮ চার ও এক ছক্কার মারে ইনিংস সাজিয়েছেন জাতীয় দলের এই ওপেনার।

(দ্য রিপোর্ট/কেআই/আরকে/ডিসেম্বর ০১, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর