thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫,  ৭ মহররম ১৪৪০

সিলেট-চট্টগ্রাম ম্যাচ বলেই

২০১৫ ডিসেম্বর ০২ ১২:৩৯:৫৫
সিলেট-চট্টগ্রাম ম্যাচ বলেই

দ্য রিপোর্ট ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বুধবারের দ্বিতীয় ম্যাচে আজ মুখোমুখি হবে চিটাগাং ভাইকিংস ও সিলেট সুপারস্টার্স। দুটি দলই পয়েন্ট টেবিলের তলানিতে থাকলেও এ ম্যাচে উত্তেজনা থাকবে ভিন্ন কারণে। বিপিএলের চলতি আসরের সবচেয়ে আলোচিত ঘটনাটি যে এ দুই দলের লড়াইকে কেন্দ্র করেই ঘটেছিল!

বিপিএলের এবারের আসরের দ্বিতীয় দিনেই মুখোমুখি হয়েছিল তামিমের চিটাগাং ভাইকিংস ও মুশফিকের সিলেট সুপারস্টার্স। ওই ম্যাচেই সিলেটের বিদেশী দুই খেলোয়াড়কে (কপ ও রবি বোপারা) খেলানো নিয়ে মাঠেই দুই দলের তর্ক দেখা দেয়। ম্যাচশেষে সিলেট সুপারস্টার্সের মালিকের বিরুদ্ধে গালিগালাজের অভিযোগ এনেছিলেন তামিম ইকবাল, যা এবারের বিপিএলের সবচেয়ে আলোচিত ঘটনা।

ওই ম্যাচে তামিমের ৬৯ রানে ভর করে চিটাগাং ১৮১ রানের বড় টার্গেট দিয়েছিল সিলেটকে। আর সে রান তাড়া করতে নেমে শ্বাসরুদ্ধকর ওই ম্যাচের শেষ বলে ১ রানে হার মেনেছিল মুশফিকবাহিনী।

তবে দ্বিতীয় দিনেই বিতর্কের ঢেউ তোলা এ দুই দল পুরো টুর্নামেন্টেই ছিল নিষ্প্রভ। একের পর এক হারে ছয় দলের লড়াইয়ে দুই দলের ঠাঁই হয়েছে পয়েন্ট টেবিলের ৫ম ও ৬ষ্ঠ স্থানে। এর মধ্যে সিলেট সুপারস্টার্স ৫ ম্যাচে ৪ পরাজয় ও ১ জয়ে দুই পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে। অন্যদিকে ৬ ম্যাচে ৫ পরাজয় ও ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে ৬ষ্ঠ স্থানে রয়েছে চিটাগাং ভাইকিংস।

তবে পুরনো বিতর্কের কারণেই এ ম্যাচে পয়েন্ট টেবিলের হিসাব মুখ্য হয়ে উঠছে না। দেখার বিষয়, ফিরতি ম্যাচে সিলেট প্রথম দেখার বদলা নিতে পারে কি-না, নাকি ঘরের মাঠে সিলেটকে হারিয়ে দ্বিতীয় জয়ের দেখা পাবে চিটাগাং?

(দ্য রিপোর্ট/এলআরএস/এজেড/ডিসেম্বর ০২, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে