thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯,  ৩০ জিলকদ  ১৪৪৩

ভুয়া ডিবি চক্রের ৮ সদস্য আটক

২০১৪ জানুয়ারি ২৮ ১২:৫৫:০০
ভুয়া ডিবি চক্রের ৮ সদস্য আটক

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর রামপুরার বনশ্রী এলাকা থেকে ভুয়া গোয়েন্দা পুলিশ পরিচয়ধারী একটি সংঘবদ্ধ চক্রের ৮ সদস্যকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা। সোমবার রাত ১২টা ৩৭ মিনিটে বনশ্রীর ‘সি’ ব্লকের ১২ নম্বর বাসা থেকে তাদের আটক করা হয়।

ডিএমপি মিডিয়া সেন্টারে প্রেস বিফ্রিংয়ে মঙ্গলবার সকাল সোয়া ১১টায় ডিবির উপ-পুলিশ কমিশনার শেখ নাজমুল আলম এ সব কথা জানান।

আটকরা হলেন- মো. আলী (২৫), রিপন (২৫), আবুল খায়ের (২৫), মনির (২৮), অনিক (২৬), ইকবাল (২০), রুবেল (২৮) এবং সুমন মিয়া (২৩)।

বিফ্রিংয়ে জানানো হয়, সম্প্রতি ভুয়া ডিবি পরিচয়ধারী ছিনতাইকারীদের সংখ্যা ব্যাপকহারে বেড়েছে। এ কারণেই ডিএমপির গোয়েন্দা শাখা অনেক দিন ধরেই নজরদারি চালাচ্ছে। এরই ধারাবাহিকতায় সোমবার গোপন সংবাদের ভিত্তিতে বনশ্রী এলাকা থেকে ভুয়া ডিবির পরিচয়দানকারী একটি সংঘবদ্ধ চক্রকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি পাইপগান, দুটি ওয়্যারলেস সেট, একটি হ্যান্ডকাপ ও একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১৩-২২১৩) উদ্ধার করা হয়। নাজমুল আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃরা জানান, তারা রাজধানীতে অনেক দিন ধরেই ছিনতাইসহ আরও বিভিন্ন ধরনের অপরাধের সঙ্গে জড়িত। আটকদের বিরুদ্ধে রামপুরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। চক্রটি সম্পর্কে বিস্তারিত জানার জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হচ্ছে।

(দ্য রিপোর্ট/এএইচএ/এমসি/শাহ/জানুয়ারি ২৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর