thereport24.com
ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫,  ৬ রবিউস সানি ১৪৪০

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবলের দল ঘোষণা

২০১৬ জানুয়ারি ০৩ ১৬:১৪:২৫
বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবলের দল ঘোষণা

দ্য রিপোর্ট প্রতিবেদক : বঙ্গবন্ধু গোল্ডকাপের জন্য জাতীয় দলে এমিলি, জাহিদ, আলমগীর কবীর রানা ও গোলরক্ষক আশরাফুল ইসলাম রানাকে ফিরিয়ে এনেছেন কোচ মারুফুল হক। আগামী ৮-২০ জানুয়ারি পর্যন্ত ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম এবং যশোরের শামস্-উল হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে কম্বোডিয়া, মালয়েশিয়া, বাহরাইন, শ্রীলঙ্কা, নেপাল, মালদ্বীপ এবং বাংলাদেশ জাতীয় ফুটবল দল ও বাংলাদেশ অলিম্পিক ফুটবল দল অংশগ্রহণ করবে।

শনিবার বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ মারুফুল হক ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছেন। নর্বাচিত খেলোয়াড়দের সোমবার সকাল ৯টায় বাফুফে ভবনে রিপোর্ট করতে বলা হয়েছে। সকাল ১১টায় অনুশীলন অনুশীলন শেষে বিকালে যশোর চলে যাবে ফুটবল দল। ৮ জানুয়ারি যশোরে বাংলাদেশের প্রথম ম্যাচ শ্রীলঙ্কার বিপক্ষে।

সাফ সুজুকি কাপের দলটাকেই ধরে রেখেছেন মারুফুল হক। শুধু নতুনভাবে ফিরেছেন ফরোয়ার্ড জাহিদ হাসান এমিলি, মিঠুন চৌধুরী, মিডফিল্ডার আলমগীর কবির রানা এবং গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা।

বাংলাদেশ জাতীয় দল-

গোলরক্ষক : শহীদুল আলম, রাসেল মাহমুদ, রানা ও আশরাফুল ইসলাম রানা

রক্ষণভাগ : ইয়াসিন খান, ইয়ামিন মুন্না, নাসির উদ্দিন চৌধুরী, রায়হান হাসান, তপু বর্মন, আতিকুর রহমান মিশু, ওয়ালী ফয়সাল ও নাসিরুল ইসলাম নাসির

মিডফিল্ডার : জামাল ভুঁইয়া, মামুনুল ইসলাম, মোনায়েম খান রাজু, সোহেল রানা, আলমগীর কবির রানা, হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, জাহিদ হোসেন ও জুয়েল রানা

ফরোয়ার্ড : জাহিদ হাসান এমিলি, মিঠুন চৌধুরী, নাবিব নওয়াজ জীবন ও সাখাওয়াত হোসেন রনি।

(দ্য রিপোর্ট/এএস/জানুয়ারি ৩, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর