thereport24.com
ঢাকা, সোমবার, ২২ এপ্রিল 24, ৯ বৈশাখ ১৪৩১,  ১৩ শাওয়াল 1445

বগুড়ায় ১৯ দলের কালো পতাকা মিছিল

২০১৪ জানুয়ারি ২৯ ২০:৫৬:৩৪
বগুড়ায় ১৯ দলের কালো পতাকা মিছিল

বগুড়া সংবাদদাতা : প্রহসনে নির্বাচন বাতিল এবং জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার দাবিতে কেন্দ্র ঘোষিত ‘কালো পতাকা মিছিল’ এর অংশ হিসেবে ১৯ দলীয় জোট বগুড়ায় কর্মসূচি পালন করেছে।

কালো পতাকা মিছিলের আগে বুধবার বিকেলে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে ১৯ দলীয় জোট সমাবেশ করে। সমাবেশে বগুড়ার আহ্বায়ক সাইফুল ইসলাম বলেন, তথাকথিত জনগণের ভোট ছাড়া যে সংসদ গঠিত হয়েছে বাংলাদেশের জনগণ তা মানে না। বগুড়াসহ সারাদেশের মানুষ কালো পতাকা প্রদর্শনের মাধ্যমে এই অবৈধ সরকারকে তাদের অনাস্থা জানাচ্ছে।

তিনি বলেন, এই কালো পতাকা কর্মসূচির মাধ্যমে সরকারের বোঝা উচিৎ, বাংলার জনগণ তাদের প্রত্যাখ্যান করছে। অচিরেই আপোষহীন দেশনেত্রী খালেদা জিয়া কঠোর থেকে কঠোরতর যে আন্দোলন কর্মসূচি ঘোষণা করবেন তার মাধ্যমেই ইনশাল্লাহ এই সরকারের পতন ঘটবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, ইঞ্জিনিয়ার শামছুল হক, আমির হোসেন মন্ডল, অ্যাডভোকেট মোখলেছুর রহমান।

সমাবেশে উপস্থিত ছিলেন ফজলুল বারী তালুকদার বেলাল, হেলালুজ্জামান তালুকদার লালু, রেজাউল করিম বাদশা, মো. শোক রানা, মাহবুবর রহমান বকুল, আলী আজগর তালুকদার হেনা, খাজা ইফতেখার আহমেদ, আব্দুল্লাহেল শাফি, আব্দুর রশিদ শেখ, লাভলী রহমান, জুলফিকার আলী, এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, মাওলানা আব্দুল ওয়াহেদ প্রমুখ।

(দ্য রিপোর্ট/এএইচ/এমএআর/জানুয়ারি ২৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর