thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ধানমণ্ডিতে পিস্তল-ইয়াবাসহ আটক ২

২০১৪ জানুয়ারি ৩০ ১১:০৮:৩৬

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর ধানমণ্ডির শংকর এলাকা থেকে দুই জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি বিদেশি পিস্তল, দুইশো ১৫ রাউন্ড গুলি ও আট হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার দুপুরে শংকর বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। পুলিশের গণমাধ্যম কার্যালয়ে এক ব্রিফিংয়ে বৃহস্পতিবার দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম এ তথ্য জানান।

আটকেরা হলেন, মজনুর রহমান ওরফে মজনু(৪০)ও বিল্লাল বিশ্বাস(৫০)।

মনিরুল ইসলাম জানান, আটকদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে পশ্চিম ধানমন্ডির শংকর রোডের ৫৬ নম্বর বাসায় তল্লশি চালিয়ে তিনটি বিদেশি পিস্তল, দু’শ ১৫ রাউন্ড গুলি ও আট হাজার পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

তিনি জানান, আটকদের দুইজনই অস্ত্র ও মাদক ব্যবসায়ী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অস্ত্র ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।

মনিরুল ইসলাম জানান, মজনু ও বিল্লালের দুটি শক্তিশালী গ্রুপ রয়েছে। এরা গ্রুপের প্রধান। তিনি আরও বলেন, অনেকটা প্রাচীন বিনিময় প্রথার মতো এই দুই গ্রুপ অস্ত্র ও ইয়াবা বিনিময় করত। এক গ্রুপ ইয়াবা দিয়ে বিনিময়ে অস্ত্র নিত।অনুরূপভাবে অন্য গ্রুপ অস্ত্র দিয়ে ইয়াবা পেত। এভাবেই দীর্ঘদিন ধরে তারা ব্যবসা পরিচালনা করে আসছিল বলে জানান ডিবির এ কর্মকর্তা।

(দ্য রিপোর্ট/এএইচএ/এফএস/ এমডি/এএল/জানুয়ারি ৩০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর