thereport24.com
ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯,  ১৮ শাওয়াল ১৪৪৩

নীলফামারীতে জামায়াত-শিবিরের দু’জন গ্রেফতার

২০১৪ জানুয়ারি ৩০ ১৯:২১:৫২
নীলফামারীতে জামায়াত-শিবিরের দু’জন গ্রেফতার

নীলফামারী সংবাদদাতা : নীলফামারীর ডিমলায় হিন্দু সম্প্রদায়ের এক ভোটারকে ভোটকেন্দ্রে আসতে বাঁধা প্রদান, লাঞ্চিত ও মারধর করার অভিযোগের মামলায় এক জামায়াত কর্মী ও জলঢাকায় ভোটকেন্দ্রে সহিংসতা ঘটানোর অভিযোগের মামলায় শিবিরের এক কর্মীকে বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের পূর্ণারঝাড় গ্রামের জামায়াত কর্মী আব্দুর রহমান (৩৭) ও জলঢাকা উপজেলার গোলমুণ্ডা ইউনিয়নের ধনপাড়া গ্রামের কেচামামুদের ছেলে শিবির কর্মী অপিয়ার রহমান জয়নাল (২২)। বৃহস্পতিবার দুপুরে উপজেলার খালিশা চাপানী এলাকা থেকে আব্দুর রহমানকে ও জলঢাকা উপজেলার নিজ বাড়ি থেকে অপিয়ার রহমান জয়নালকে গ্রেফতার করা হয়।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির দ্য রিপোর্টকে জানান, অপিয়ার রহমান জয়নালকে ভোটকেন্দ্রে সহিংসতা সৃষ্টির মামলায় গ্রেফতার করা হয়েছে। অপিয়ার ডিমলা থানার সংখ্যালঘু নির্যাতন ও অগ্নিসংযোগ মামলার এজাহার নামীয় ২০নং আসামি।

অন্যদিকে মামলার তদন্ত কর্মকর্তা ডিমলা থানার উপ-পরিদর্শক তামবিরুল ইসলাম দ্য রিপোর্টকে জানান, আব্দুর রহমানকে ডিমলা থানার ১৩নং মামলার এজাহার নামীয় আসামি। সে দীর্ঘদিন পলাতক ছিল।

(দ্য রিপোর্ট/এএএম/এমএইচও/সা/জানুয়ারি ৩০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর