thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

মাতলামির শাস্তি, ছাত্রলীগ থেকে বহিষ্কার

২০১৪ জানুয়ারি ৩১ ০১:৩০:২৬

দ্য রিপোর্ট প্রতিবেদক : শাহবাগের পিকক বারে মদ কিনতে গিয়ে বার কর্মচারীর সঙ্গে সংঘর্ষের ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় সলিমুল্লাহ মুসলিম (এসএম) হল সভাপতি মেহেদী হাসানকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করেছে ছাত্রলীগ।

বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান মোল্লা দ্য রিপোর্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘মেহেদী যে কাজটি করেছে সেটি খুবই নিন্দনীয় ও লজ্জাকর। কেন্দ্র মেহেদীকে সাময়িকভাবে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে। তার স্থানে হলের সহ-সভাপতি হাসিবুর রহমান সূর্যকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। একই সঙ্গে ওই হলের সাধারণ সম্পাদক নিজামুল হক দিদার জিয়া হল সভাপতি আবু সালমান শাওনকে তার সঙ্গে যোগসূত্রতার অভিযোগে সতর্ক করা হয়েছে।’

হল সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১২টার দিকে শাহবাগের পিকক বারে মদ নিতে গিয়ে দোকান বন্ধ পান মেহেদী। সে সময় দোকান খোলা নিয়ে কর্মচারীদের সঙ্গে তর্কাতর্কির একপর্যায়ে এসে কর্মচারীর সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ ঘটনার পর ছাত্রলীগ সভাপতি ঘটনাটি হলে জানালে হলের সাধারণ সম্পাদক নিজামুল হক দিদার শতাধিক কর্মী নিয়ে শাহবাগে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় কয়েক রাউন্ড গুলিও ছোড়ে ছাত্রলীগ কর্মীরা। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয় বলে জানা যায়। তাদেরকে রাতেই ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

(দ্য রিপোর্ট/জেএইচ/এপি/জানুয়ারি ৩১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর