thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

লালমনিরহাটে জমি দখলে বাধা দেওয়ায় কৃষককে হত্যা

২০১৪ জানুয়ারি ৩১ ১১:২১:৪৩
লালমনিরহাটে জমি দখলে বাধা দেওয়ায় কৃষককে হত্যা

লালমনিরহাট সংবাদদাতা : লালমনিরহাটের আদিতমারী উপজেলার কমলাবাড়ী এলাকায় জমি দখলে বাধা দেওয়ায় সুবল চন্দ্র রায় (৫৩) নামে এক কৃষককে পিটিয়ে আহত করে দখলকারীরা। হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়। এ সময় নিহতের দুই ছেলেকেও পিটিয়ে গুরুতর আহত করা হয়। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি উপজেলার তালুক দুলালী গ্রামে।

পরিবারের লোকজন ও পুলিশ জানায়, সুবল চন্দ্র রায়ের জমি দখলের চেষ্টা করে স্থানীয় প্রভাবশালী গাজী মিয়া। এ সময় সুবল চন্দ্র ও তার দুই ছেলে পরেশ ও মাধব বাধা দেন। এক পর্যায়ে গাজী মিয়া তার দলবল নিয়ে কৃষক সুবল চন্দ্র ও তার ছেলেদের মারধর করে। পরে গুরুতর আহতাবস্থায় তাদের আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সুবল চন্দ্রকে রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

আদিতমারী থানার (ওসি) আসলাম ইকবাল জানান, নিহত কৃষকের একখণ্ড জমি স্থানীয় প্রভাবশালী গাজী মিয়া জোরপূর্বক দখলের চেষ্টা করে। এ সময় কৃষক ও তার ছেলেরা বাধা দেন। এতে দখলকারীরা ক্ষিপ্ত হয়ে তাদের মারধর করে।

(দ্য রিপোর্ট/টিআই/ইইউ/এএস/এএল/জানুয়ারি ৩১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর