thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬,  ১৩ জিলকদ  ১৪৪০

রেডিওতে আড্ডা দেবে সাকিব

২০১৬ জানুয়ারি ২৬ ২২:২২:৩৪
রেডিওতে আড্ডা দেবে সাকিব

দ্য রিপোর্ট প্রতিবেদক : রেডিওতে কাজ করতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। জানা গেছে, খেলাধুলা বিষয়ক একটি আড্ডা অনুষ্ঠানের জন্যে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আগামী মার্চ থেকে সাকিবের সরাসরি অংশগ্রহণে অনুষ্ঠানটি নিয়মিত সম্প্রচার করবে রেডিও ধ্বনি নামের একটি বেসরকারি এফএম রেডিও স্টেশন।

মঙ্গলবার সকালে খুলনায় হোটেল সিটি ইনে এ বিষয়ে রেডিওটির সাথে চুক্তি স্বাক্ষর করেছেন সাকিব। ‘ফেস অফ রেডিও ধ্বনি’ নামের ওই অনুষ্ঠানে সাকিব উপস্থিত থেকে সরাসরি কথা বলবেন তার ভক্তদের সাথে। শেয়ার করবেন ক্রিকেট নিয়ে তার বিভিন্ন অভিজ্ঞতা। দেশের একমাত্র সংবাদভিত্তিক এফ এম রেডিও স্টেশন রেডিও ধ্বনি ৯১.২ এফএম এ নিয়মিত প্রচার হবে অনুষ্ঠানটি।

চুক্তির বিষয়ে এসময় সাকিব সাংবাদিকদের বলেন, ‘এটা আমার জন্যে নতুন এক অভিজ্ঞতার জন্ম দেবে। আপনারা জানেন আমি ততটা কথা বলতে পারি না। তবে আশা করছি এর মাধ্যমে আমার কথা বলার জড়তা কেটে যাবে। ক্রিকেট সম্পর্কে সবার সাথে খোলামেলা আলাপ করতে পারব। আমার মনেহয় এটা আমি উপভোগ করবো।’
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সাকিব রেডিও ধ্বনির সঙ্গে কাজ করার জন্যে চুক্তিবদ্ধ হন। এসময় প্রতিষ্ঠানটির পক্ষে সেখানে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক রাশেদুল হুসাইন, নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীব ও প্রধান বার্তা সম্পাদক শরীফ মুজিব।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জানুয়ারি ২৬, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর