thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

১১০ কোটি রুপির জয় হো

২০১৩ নভেম্বর ০৩ ১৫:০৫:৪০
১১০ কোটি রুপির জয় হো

দিরিপোর্ট২৪ ডেস্ক : সালমান খান অভিনীত ‘জয় হো’ সিনেমার পরিবেশন স্বত্ব ১১০ কোটি রুপিতে কিনে নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান ইরোস ইন্টারন্যাশনাল। মুম্বাই মিরর জানায়, সিনেমাটির পরিবেশন স্বত্ব ক্রয়ের জন্য আরও কয়েকটি প্রযোজনা সংস্থার নাম শোনা গিয়েছিল। এদের মধ্যে ছিল ডিজনি ইউটিভি এবং ফক্স স্টার স্টুডিও। তবে সবাইকে টপকে ভারতে এবং আন্তর্জাতিক মহলে সিনেমাটির পরিবেশন স্বত্ব কিনে নেয় ইরোস ইন্টারন্যাশনাল।

সিনেমাটির পরিচালক সোহেল খান প্রায় দুমাস ধরে সিনেমাটির পরিবেশক খুঁজছিলেন। এর আগেও সালমান খান অভিনীত বেশ কয়েকটি সিনেমার পরিবেশক ছিল ইরোস ইন্টারন্যাশনাল। ‘ওয়ান্টেড’ এবং ‘রেডি’ সিনেমা দুটির ভারতীয় পরিবেশক ছিল ইরোস। ‘দাবাং’ এবং ‘দাবাং টু’ সিনেমার আন্তর্জাতিক পরিবেশক ছিল প্রতিষ্ঠানটি। সালমান অভিনীত ‘বীর’ সিনেমাটির প্রযোজনা করেছিল ইরোস।

সালমান খানের ছোট ভাই সোহেল খানের প্রযোজনা এবং পরিচালনায় সালমান অভিনীত ‘জয় হো’ সিনেমা ২০১৪ সালের জানুয়ারি মাসে মুক্তি পাবে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সানা খান, ডেইজি সাহা এবং টাবু। শুরুতে সিনেমাটির নাম ছিল ‘মেন্টাল’। পরবর্তীতে সিনেমার কাহিনির খাতিরে নামটি পরিবর্তন করা হয়।

(দিরিপোর্ট২৪/ওএস/এমসি/জেএম/নভেম্বর ০৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর