thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

রাবির ‘এইচ’ ও ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

২০১৪ জানুয়ারি ৩১ ১৯:০৫:২৮
রাবির ‘এইচ’ ও ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

রাবি সংবাদদাতা : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ২০১৩-১৪ শিক্ষাবর্ষে স্মাতক (সম্মান) প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার ‘ডি’ (বাণিজ্য শাখা) ও এইচ (বিএসসি ইঞ্জিনিয়ারিং কোর্স) ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে।

শুক্রবার বিকেলে এ দুটি ইউনিটের ফল প্রকাশ করা হয়।

প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মামুনুর রশিদ তালুকদার দ্য রিপোর্টকে জানান, প্রকৌশল অনুষদের (এইচ ইউনিট) ফল শুক্রবার বিকেল চারটায় প্রকাশ করা হয়েছে।

বিএসসি ইঞ্জিনিয়ারিং (এইচ ইউনিট) কোর্সে জোড় ও বিজোড় রোলধারীদের প্রথম মেধা তালিকায় উভয়পক্ষ হতে ২৪৮ জন করে সাক্ষ্যাৎকারের জন্য ডাকা হবে। পরবর্তী মেধাতালিকার জন্য জোড় ও বিজোড় উভয় গ্রুপ হতে ১০৭ জন করে সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। সাক্ষাৎকারের জন্য এখনও সময় নির্ধারণ করা হয়নি। তবে অতিদ্রুত সময় নির্ধারণ করা হবে বলে জানান তিনি।

বাণিজ্য শাখার ডিন প্রফেসর ড. আমজাদ হোসেন দ্য রিপোর্টকে জানান, বাণিজ্য শাখা বিজোড় রোলধারীদের মেধাতালিকায় থাকা ১ থেকে ৩৪৮ পর্যন্ত, জোড় রোলধারীদের ১ থেকে ৩৬১ ও অবাণিজ্য শাখা ১ থেকে ১২৫ পর্যন্ত সাক্ষাৎকাররে জন্য নির্ধারিত করা হয়েছে।

বিজোড় রোলধারীদের আগামী ১৩ ফেব্রুয়ারি সকাল ১০টায় ও জোড় রোলধারী এবং বাণিজ্য শাখার ১৪ ফেব্রুয়ারি সকাল ১০টায় রবীন্দ্র ভবনের শিক্ষক লাউঞ্জের ২০৮ নম্বর কক্ষে ডাকা হয়েছে। সাক্ষাৎকারীদের সকাল ৮টা থেকে ১০টার মধ্যে প্রবেশপত্র জমা দিতে হবে এবং নাম তালিকাবদ্ধ করতে হবে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, আসন শূন্য সাপেক্ষে পরবর্তী মেধা তালিকাদের নাম প্রকাশ করা হবে ও সাক্ষাৎকারে সময় জানিয়ে দেওয়া হবে।

এ ছাড়াও ডিন কমপ্লেক্স ভবনের বোর্ডে ও বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট (www.ru.ac.bd.com) ফল দেখা যাবে।

উল্লেখ্য, ২৪ জানুয়ারি ‘ডি’ ইউনিট ও ২৫ জানুয়ারি ‘এইচ’ ইউনিটের জোড় ও বিজোড় দুই শিফটে এমসিকিউ পদ্ধতিতে ১০০ নম্বরের পরীক্ষা গ্রহণ করা হয়।

(দ্য রিপোর্ট/এমএএ/এমএইচও/এসবি/এনআই/জানুয়ারি ৩১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর