thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

অজ্ঞাত লাশের তদন্তে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর ঘটনা

২০১৬ ফেব্রুয়ারি ১৩ ১৮:০৫:২২
অজ্ঞাত লাশের তদন্তে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর ঘটনা

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে মস্তক এবং হাত-পাবিহীন একটি অজ্ঞাত পরিচয়ের লাশের ঘটনা তদন্ত করতে গিয়ে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য। গ্রেফতার করা হয়েছে হত্যাকারী চক্রের মূল সদস্য মোহাম্মদ আরিফকে।

পুলিশ জানায়, মস্তকবিহীন লাশটি একটি লাইটারেজ জাহাজের মাস্টার মহসিনের। নগরীর হালিশহর থানার এলাকা থেকে তাকে অপহরণ করেছিল দুর্বৃত্তরা। পরে মোটা অংকের মুক্তিপণ দাবি করে না পেয়ে হত্যা করা হয়।

কিন্তু মহসিনকে হত্যার বিষয়টি পুলিশ কিংবা তার স্বজনরা জানত না। স্বজনদের ধারণা, মহসিন বেঁচে আছেন ও যেকোনো সময় তাকে ছেড়ে দেবে সন্ত্রাসীরা।

এদিকে গত ১৮ জানুয়ারি পুলিশ বন্দর থানার সল্টগোলা এলাকার একটি স্কুলের পাশ থেকে বস্তাবন্দি হাত-পা এবং মাথাবিহীন অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার করে। এ ঘটনার তদন্ত করতে গিয়ে পুলিশ আরিফ নামে একজনকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদে সে জানায় এ লাশটি লাইটারেজ জাহাজের অপহৃত মাস্টার মহসিনের লাশ। তারা মহসিনকে অপহরণের পর হত্যা করেছে।

সিএমপি পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জাবেদ মাহমুদ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, অজ্ঞাত লাশের তদন্তের সূত্র ধরে আরিফকে শুক্রবার গ্রেফতারের পর সে চাঞ্চল্যকর হত্যার স্বীকারোক্তি দিয়েছে। তার স্বীকারোক্তিতে বেরিয়ে এসেছে মহসিন হত্যাকাণ্ডের ঘটনা।

(দ্য রিপোর্ট/এএসটি/সা/ফেব্রুয়ারি ১৩, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর