thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

 

ভোজেস-খাজায় উড়ন্ত অস্ট্রেলিয়া

২০১৬ ফেব্রুয়ারি ১৩ ১৮:১১:০৮
ভোজেস-খাজায় উড়ন্ত অস্ট্রেলিয়া

দ্য রিপোর্ট ডেস্ক : এ্যাডাম ভোজেস ও ওসমান খাজার দুর্দান্ত ব্যাটিং নৈপুণ্যে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়েলিংটন টেস্টে চালকের আসনে রয়েছে অস্ট্রেলিয়া। শনিবার ম্যাচের দ্বিতীয় দিন শেষে প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার রান দাঁড়িয়েছে ছয় উইকেটে ৪৬৩। এর আগে নিজেদের প্রথম ইনিংসে নিউজিল্যান্ড করেছে ১৮৩ রান। তাই দ্বিতীয় দিনশেষে অস্ট্রেলিয়ার লিড ২৮০ রানের।

তিন উইকেটে ১৪৩ রান নিয়ে শুক্রবার প্রথম দিন শেষ করে অস্ট্রেলিয়া। অপরাজিত ছিলেন ওসমান খাজা ও এ্যাডাম ভোজেস। এই দু’জন দ্বিতীয় দিনের অর্ধেকটা সময় পার করতে সক্ষম হন। এরপর খাজা ১৪০ রান করে আউট হয়ে যান। ২১৬ বল মোকাবেলা করে ২৪টি চারের মারে তিনি এই ইনিংস খেলেন।

খাজা ফিরে গেলেও ভোজেস সারাদিন ব্যাট করে অপরাজিত থাকেন। তবে চতুর্থ উইকেটে খাজা-ভোজেসের ১৬৮ রানের জুটি ভেঙে যাওয়ার পর আরো দুটি উইকেট হারায় অস্ট্রেলিয়া। কোনো রান না করেই ফিরে যান মিচেল মার্শ। ষষ্ঠ উইকেট ভোজেসের সঙ্গে ৯৫ রানের জুটি গড়েন পিটার নেভিল। অবশ্য এরপর ৩২ রানের ইনিংস খেলে ফিরে যান নেভিল।

সবশেষ সপ্তম উইকেটে ভোজেস-সিডল মিলে ৬৮ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে দিনের খেলা শেষ করেন। ভোজেস ১৭৬ রান করে অপরাজিত রয়েছেন। আর সিডল করেছেন ২৯ রান।

(দ্য রিপোর্ট/কেআই/সা/ফেব্রুয়ারি ১৩, ২০১৫)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর