thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

‘দেশবিরোধীদের নির্মূল করার সময় এসেছে’

২০১৬ ফেব্রুয়ারি ১৩ ২১:০৩:৩৫
‘দেশবিরোধীদের নির্মূল করার সময় এসেছে’

পঞ্চগড় প্রতিনিধি : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, মানুষের জীবন নিয়ে দেশবিরোধীরা ছিনিমিনি খেলছে। তাই এখন দেশবিরোধীদের নির্মূল করার সময় এসেছে।

পঞ্চগড় জেলা পরিষদ মিলনায়তন চত্বরে শনিবার জেলা কৃষক লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে কৃষকদের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। খালেদা জিয়া কৃষকদের দাবির বদলে মেরেছে। শেখ হাসিনা কৃষকদের অধিকার প্রতিষ্ঠা করেছে। সার, কীটনাশকের দাম কমিয়েছে।

তিনি বলেন, যারা মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলে তারা দেশবিরোধী। আজকে সময় এসেছে এই দেশবিরোধীদের সমূলে নির্মূল করে দেশের সমৃদ্ধি ও অগ্রগতির পথে এগিয়ে যাওয়া।

কৃষক লীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি স্বাধীনতাবিরোধী ও দেশবিরোধীদের নির্মূল করার শপথ নেওয়ার আহ্বান জানান।

কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লা আনুষ্ঠানিকভাবে এই সম্মেলনের উদ্বোধন করেন। সম্মেলনের প্রথম অধিবেশনের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা এবং পায়রা উড়িয়ে উদ্বোধন করেন অতিথিরা।

জেলা কৃষকলীগের সভাপতি মো. তাজিরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, সাধারন সম্পাদক খোন্দকার সামসুল হক রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য উম্মে কুলসুম, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মো. নুরুল ইসলাম সুজন, সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত। অনুষ্ঠানে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম।

তাজিরুল ইসলামকে সভাপতি ও আপেল মাহমুদকে সাধারণ সম্পাদক এবং মোহাম্মদ আলীকে যুগ্ম-সাধারণ সম্পাদক করে জেলা কৃষক লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এপি/সা/ফেব্রুয়ারি ১৩, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর