thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫,  ৫ রবিউস সানি ১৪৪০

ভালো লাগা সীমাহীন : মুরাদ পারভেজ

২০১৬ ফেব্রুয়ারি ২৫ ২১:০২:৫৪
ভালো লাগা সীমাহীন : মুরাদ পারভেজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৪ ঘোষণা করা হয়েছে। এই বছর সেরা ছবির পুরস্কার জিতেছে মুরাদ পারভেজের ‘বৃহন্নলা’। শ্রেষ্ঠ ছবির পাশাপাশি সেরা সংলাপ রচয়িতা নির্বাচিত হয়েছেন মুরাদ পারভেজ । ‘বৃহন্নলা’ মুরাদ পারভেজের দ্বিতীয় চলচ্চিত্র। মুরাদ পারভেজের প্রথম চলচ্চিত্র ‘চন্দ্রগ্রহণ’ চলচ্চিত্রটি ২০০৮ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-এর শ্রেষ্ঠ চলচ্চিত্র পরিচালকসহ চারটি বিভাগে পুরস্কার পায়।

মুরাদ পারভেজ তার অনুভূতি ব্যক্ত করে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘আমি দুটি চলচ্চিত্র বানিয়েছি। পরপর দুটি চলচ্চিত্রই কয়েকটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছে। এটা আমার জন্য বড় পাওয়া। পুরস্কার পাওয়ার আনন্দ সংবাদ শুনে অনেক ভালো লাগছে। আমার চলচ্চিত্রের সকল কুশলীদের প্রতি আমার অনেক অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা।’

বৃহস্পতিবার এক তথ্য বিবরণীতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়েছে। চলচ্চিত্র শিল্পে গৌরবোজ্জ্বল ও অসাধারণ অবদানের স্বীকৃতি হিসেবে ২৬টি ক্ষেত্রে বিশিষ্ট শিল্পী ও কলাকুশলী এবার জাতীয় চলচ্চিত্রের জন্য মনোনীত হয়েছেন। এবার আজীবন সম্মাননা পাচ্ছেন সৈয়দ হাসান ইমাম ও রানী সরকার।

(দ্য রিপোর্ট/এএ/এএসটি/এম/ফেব্রুয়ারি ২৫,২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর