thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

স্কুলছাত্র খুনিদের শাস্তি দাবিতে মহাসড়ক অবরোধ

২০১৪ ফেব্রুয়ারি ০২ ১৮:২৮:৪৫
স্কুলছাত্র খুনিদের শাস্তি দাবিতে মহাসড়ক অবরোধ

যশোর অফিস : যশোরের ঝিকরগাছা উপজেলার বিএম হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র রিয়াদুল ইসলাম মিরাজের হত্যাকারীদের শাস্তির দাবিতে রবিবার সকালে ঘণ্টাব্যাপী যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করেন এলাকাবাসী।

এ সময় ব্যস্ত রাস্তাটিতে যানবাহনের দীর্ঘ লাইন পড়ে যায়। অবরোধ চলাকালে অভিযুক্ত জাহিদ হোসেন মিলনের কুশপুত্তলিকা দাহ করেন এলাকাবাসী। এ ছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি দিয়েছেন তারা।

জানা যায়, ২০ নভেম্বর ঝিকরগাছার লক্ষ্মীপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে রিয়াদুল ইসলাম মিরাজকে অপহরণ করে দুর্বৃত্তরা। তিনদিন পরে নারাঙ্গালী খাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ডিবি ও র‌্যাব সদস্যরা মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে হত্যায় জড়িত সন্দেহে আটজনকে আটক করে। তারা আদালতে দেওয়া জবানবন্দিতে হত্যার দায়ও স্বীকার করে।

কিন্তু আসামিরা এ মামলাকে ‘পলিটিক্যাল কালার’ দিয়ে ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা করছে এবং নিহতের পরিবারসহ সাক্ষীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিচ্ছে বলে অভিযোগ করছেন এলাকাবাসী। সে কারণে তারা সড়ক অবরোধ ও স্মারকলিপি প্রদানের কর্মসূচি হাতে নেন। তারা অবিলম্বে মিরাজ হত্যা মামলা দ্রুতবিচার ট্রাইব্যুনালে স্থানান্তরের দাবি জানান।

(দ্য রিপোর্ট/একে/এপি/সা/ফেব্রুয়ারি ০২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর