thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আমিরকে বোকা বানালেন দিলশান

২০১৬ মার্চ ০৪ ২২:২৩:২০
আমিরকে বোকা বানালেন দিলশান

দ্য রিপোর্ট প্রতিবেদক : এশিয়া কাপে গ্রুপ পর্যায়ের শেষ ম্যাচ শুক্রবার। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে যেই ম্যাচে পাকিস্তানের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। ওই ম্যাচে শ্রীলঙ্কার ইনিংসে তখন ১৯তম ওভারের খেলা চলছিল। বল করছিলেন পাকিস্তানের স্পিড স্টার মোহাম্মদ আমির। সেই ওভারের আমিরকে রীতিমতো বোকাই বানিয়ে দিলেন লঙ্কান ব্যাটসম্যান তিলকারত্নে দিলশান।

ওই ওভারের পঞ্চম বলে আমিরের লো ফুলটস বল মিড অফে খেলেন দিলশান। সেই বলে ফিল্ডিং করেন ওয়াহাব রিয়াজ। ফিল্ডিংয়ের পর বল উইকেটরক্ষকের কাছে থ্রো না করে আমিরকে দিতে চান ওয়াহাব। আমির তখন তার রান আপের প্রান্তে আসছিলেন। হাত উঠিয়ে ওয়াহাব রিয়াজকে অপেক্ষা করতে বলেন তিনি। দুজনের দৃষ্টিই যখন বলের দিকে, তখন ওয়াহাব রিয়াজের হাতে বল রেখেই দ্বিতীয় রানের জন্য দৌঁড়ান দিলশান। তার ডাকে সারা দেন সিরিওয়ার্দানা।

যখন বিষয়টি বুঝতে পারেন ওয়াহাব রিয়াজ, ততক্ষণে স্ট্রাইকিং প্রান্তের খুব কাছে চলে যান দিলশান। কিছু একটা হচ্ছে আঁচ করে আমিরও তখন পেছন ফিরে তাকান, ততোক্ষণে দিলশান রানটা নিয়েই নেন। দিলশানের এমন রান নেওয়া দেখে যেন বোকাই বনে যান আমির। দিলশান এই ম্যাচে দুর্দান্ত খেলেছেনও। ৫৬ বল থেকে ১০টি চার ও একটি ছক্কার মারে করেন অপরাজিত ৭৫ রান।

(দ্য রিপোর্ট/কেআই/জেডটি/এনআই/মার্চ ০৪, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর