thereport24.com
ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫,  ১২ জমাদিউস সানি ১৪৪০

চোট গুরুতর নয়, ফাইনালে থাকছেন সাকিব

২০১৬ মার্চ ০৫ ১৮:০৩:০২
চোট গুরুতর নয়, ফাইনালে থাকছেন সাকিব

দ্য রিপোর্ট প্রতিবেদক : আর একটি দিনের অপেক্ষা। এরপর এশিয়া কাপ টি২০ ক্রিকেটের শিরোপার লড়াইয়ে ভারতের মোকাবিলায় নামবে স্বাগতিক বাংলাদেশ। এর আগে শনিবার হঠাৎ আশঙ্কার এক কালো মেঘ ভর করেছিল বাংলাদেশ শিবিরে। সেই আশঙ্কা ছিল বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ফাইনালে না খেলা নিয়ে। তবে আশঙ্কা কেটে গেছে। সাকিবের চোট গুরুতর নয়। আর ফাইনালে তার খেলার বিষয়েও নেই কোনো অনিশ্চয়তা। বাংলাদেশ দলের ফিজিও বায়েজিদ ইসলাম খান জানিয়েছেন তেমনটাই।

শুক্রবারই অনুশীলনের সময় বাম ঊরুতে চোট পেয়েছিলেন সাকিব। এজন্য শনিবার তাকে বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছিল। কিন্তু এদিন অনুশীলন করতে নামেন সাকিব এবং একই স্থানে ফের চোট পান। ফলে ফাইনালে তার খেলার বিষয়ে অনিশ্চয়তা নেমে আসে। তবে ফিজিওর কথায় সেই অনিশ্চয়তা দূর হয়েছে আপাতত।

বায়েজিদ ইসলাম খান জানান, এ ধরনের চোটের ক্ষেত্রে সেরে উঠতে সাধারণত ৪৮ ঘণ্টা সময় লাগে। এজন্যই সাকিবকে শনিবার বিশ্রামে থাকতে বলা হয়েছিল। এরপরও তিনি শনিবার অনুশীলন করতে মাঠে নামেন। পরে একই জায়গায় চোট পান। তবে এই চোট বেশি গুরুতর নয়। আশা করা যায়, ম্যাচের আগেই তিনি সুস্থ হয়ে উঠবেন। সুতরাং তার ফাইনালে খেলা নিয়েও সংশয় নেই।

(দ্য রিপোর্ট/কেআই/জেডটি/এম/মার্চ ০৫, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর