thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫,  ১৪ মহররম ১৪৪০

মাশরাফির ভাগে ৫ টিকিট

২০১৬ মার্চ ০৫ ২১:০৬:২৭
মাশরাফির ভাগে ৫ টিকিট

দ্য রিপোর্ট প্রতিবেদক : এশিয়া কাপের ফাইনাল নিয়ে টেম্পারমেন্টটা শুরু ২ মার্চ রাতেই। ওই রাতে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে ভারতের সঙ্গী হয় বাংলাদেশ। এরপর থেকেই টাইগার সমর্থকরা শুধুই ছুটছেন ফাইনালের (রবিবার অনুষ্ঠিতব্য) টিকিটের পেছনে। শনিবার (৫ মার্চ) ছিল ফাইনালের টিকিট বিক্রির নির্ধারিত দিন, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে (ইউসিবি)। তার আগের দিন শুক্রবার সকাল থেকেই ব্যাংকের সামনে ছিল ভিড়। দুদিন অপেক্ষার পর শনিবার দু’দফা পুলিশি হামলার শিকার হতে হয়েছে টিকিট প্রত্যাশীদের। কিন্তু টিকিটি যেন সোণার হরিণ! ফাইনালের টিকিট আসলে কতটা দুষ্পাপ্য তা প্রমাণিত হয়েছে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফির বক্তব্যেও। সংবাদ সম্মেলনে মাশরাফি নিজেই জানালেন যে মাত্র ৫ টিকিট পেয়েছেন তিনি।

মাশরাফি চেয়েছিলেন ২৫টি টিকিট। তবে পেয়েছেন মাত্র এক-পঞ্চমাংশ; ৫টি। টিকিট নিয়ে সমর্থকদের ভোগান্তিতে সহমর্মিতাও প্রকাশ করলেন বাংলাদেশ অধিনায়ক। তিনি বলেন, ‘সকালেই দেখেছি, অনেক মানুষ টিকিটের জন্য লাইন দিয়ে আছে। একটি টিকিটের জন্য অনেক কষ্ট করেছে। অনেকেই নাকি বেশ সমস্যায়ও পড়েছেন। আমরা ভালো খেললে প্রায়ই এটা হয়ে আসছে। এখন আরও বেশি হচ্ছে।’

শুধু মাশরাফি নয়, অন্য ক্রিকেটাররাও চাহিদার তুলনায় অর্ধেক টিকিটও পাননি বলে জানা গেছে।

এদিকে, শনিবার পুলিশের সঙ্গে টিকিট প্রত্যাশীদের সংঘর্ষের পর প্রথম দফায় টিকিট বিক্রি বন্ধ করে দেওয়া হয়। সকালে অবশ্য জানানো হয়েছিল শনিবার আর টিকিট বিক্রি হবে না। পরে ইউসিবি ব্যাংকের প্রধান শাখায় এ নিয়ে দীর্ঘ আলোচনার পর বিকেলে আবার টিকিট বিক্রি শুরু হয়।

অবশ্য বিকেল ৪টার দিকে টিকিট বিক্রি পুনরায় শুরুর এক ঘণ্টা পরই জানানো হয় সব টিকিট শেষ। পরে এ নিয়ে পুলিশের সঙ্গে আরও এক দফা সংঘর্ষ হয় ক্রিকেটপ্রেমীদের।

(দ্য রিপোর্ট/কেআই/জেডটি/এম/মার্চ ০৫, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে