thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫,  ৪ রবিউল আউয়াল ১৪৪০

ফাইনালের উত্তাপে হঠাৎ ঝড়-বৃষ্টি

২০১৬ মার্চ ০৬ ১৮:০৭:০০ ২০১৬ মার্চ ০৬ ১৮:১৫:০০
ফাইনালের উত্তাপে হঠাৎ ঝড়-বৃষ্টি

দ্য রিপোর্ট প্রতিবেদক : ইতিহাসের হাতছানি বাংলাদেশের সামনে। এশিয়া কাপ টি২০ ক্রিকেটের ফাইনালে ভারতকে হারাতেই পারলেই সেই ইতিহাস গড়া হয়ে যাবে। বাংলাদেশ জিতবে আন্তর্জাতিক ক্রিকেটের পরিমণ্ডলে প্রথম কোনো বড় শিরোপা; মাথায় উঠবে প্রথমবারের মতো এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট। রবিবার সন্ধ্যার এই ম্যাচ ঘিরে তাই উত্তাপে সমগ্র বাংলাদেশ। কিন্তু হঠাৎ করেই সেই উত্তাপের মাঝে দেখা দিয়েছে ঝড়-বৃষ্টি-দমকা হাওয়া-বিদ্যুৎ চমকানি।

সন্ধ্যা ৬টার দিকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের আকাশে ছিল ঘন কালো মেঘের ঘনঘটা। দু-এক ফোঁটা বৃষ্টিও হয়েছিল। বইছিল ভেজা বাতাসও। বৃষ্টির এমন আশঙ্কার মধ্যে ঢেকে ফেলা হয়েছিল পিচ।

স্বপ্ন পূরণে অবশ্য দৃঢ় আত্মবিশ্বাসী বাংলাদেশ। আর তাই এমন ভেজা আবহাওয়ার মধ্যেও মাঠের একপাশেই অনুশীলনে দেখা গেল বাংলাদেশ দলের ক্রিকেটারদের। স্বপ্নের ফাইনালের আগে নিজেদের শেষ রণপ্রস্তুতি সেরে নিতে ব্যস্ত ছিল মাশরাফিবাহিনী। তবে সন্ধ্যা সোয়া ৬টার দিকে সবাইকেই ছুটতে হয়েছে ড্রেসিংরুমে। কেননা, এই সময় দমকা বাতাসহ শুর হয় ঝড়। সঙ্গে ভারী বৃষ্টি। মেঘের গর্জন আর বিদ্যুতের চমকানি। সব মিলিয়ে শঙ্কায় পড়েছে বাংলাদেশ-ভারতের ফাইনাল ম্যাচটি।

(দ্য রিপোর্ট/কেআই/জেডটি/এম/মার্চ ০৬, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর