thereport24.com
ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫,  ১০ মহররম ১৪৪০

রনিকে নিয়ে ৪ পেসার, ফিরলেন নাসিরও

২০১৬ মার্চ ০৬ ২২:০০:৩৮
রনিকে নিয়ে ৪ পেসার, ফিরলেন নাসিরও

দ্য রিপোর্ট প্রতিবেদক : ভারতের বিপক্ষে এশিয়া কাপ টি২০ এর ফাইনালে বাংলাদেশের একাদশে দুটি পরিবর্তন এসেছে। রবিবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ফাইনালে বাংলাদেশ দলে অন্তর্ভুক্ত হয়েছেন গ্রুপপর্বের চার ম্যাচে উপেক্ষিত থাকা অলরাউন্ডার নাসির হোসেন। সঙ্গে জায়গা করে নিয়েছেন পেসার আবু হায়দার রনিও। অপরদিকে আগের ম্যাচের স্কোয়াড থেকে বাদ পড়েছেন স্পিনার আরাফাত সানি ও ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন।

ভারত, সংযুক্ত আরব আমিরাত ও শ্রীলঙ্কার বপক্ষে প্রথম তিন ম্যাচে চারজন করে পেসার নিয়ে খেলেছেন মাশরাফি। তবে উইকেটের পরিবর্তন বিবেচনায় রেখে পাকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচে একজন পেসার কমানো হয়। ইনজুরির কারণে মুস্তাফিজ বাদ পড়ায় তার স্থলে নেওয়া হয়েছিল স্পিনার আরাফাত সানিকে। এক ম্যাচ পরই ফাইনালে আবারো চার পেসার নিয়ে মাঠে নামল বাংলাদেশ। সেক্ষেত্রে সানির জায়গায় বাংলাদেশ প্রিমিয়ার লিগে চমক জাগানিয়া বল করা আবু হায়দার রনি জায়গা পেয়েছেন একাদশে।

অপরদিকে প্রথম চার ম্যাচে দলে থাকা মিঠুন কেবল আরব আমিরাতের বিপক্ষে ৪৭ রানের ইনিংস খেলেন। বাকি ম্যাচগুলোতে তিনি তেমন সুবিধা করতে পারেননি। তাই ফাইনালে মিঠুনের পরিবর্তে দলে নেওয়া হয়েছে স্পিন অলরাউন্ডার নাসির হোসেনকে।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাশরাফি বিন মর্তুজা, নাসির হোসেন, আল-আমিন হোসেন, তাসকিন আহমেদ ও আবু হায়দার রনি।

(দ্য রিপোর্ট/কেআই/এনআই/মার্চ ০৬, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে