thereport24.com
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫,  ১২ রবিউল আউয়াল ১৪৪০

মাহমুদউল্লাহর প্রশংসায় লক্ষ্মণ

২০১৬ মার্চ ০৭ ০১:৩৬:৪৩
মাহমুদউল্লাহর প্রশংসায় লক্ষ্মণ

দ্য রিপোর্ট ডেস্ক : কী দুরন্ত ব্যাটিংটাই না করলেন মাহমুদউল্লাহ রিয়াদ। রবিবার রাতে এশিয়া কাপ টি২০ ক্রিকেটের ফাইনালে ভারতের কাছে বাংলাদেশ হেরেছে ঠিকই, তবে নিজের ব্যাটিং শৈলীতে ভারতের সাবেক তারকা ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণের মন জয় করে নিয়েছেন বাংলাদেশের এই কৃতী ব্যাটসম্যান। আর তাই তো টুইটার ব্লগে মাহমুদউল্লাহকে প্রশংসায় ভাসিয়েছেন লক্ষ্মণ।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ভারতের বিপক্ষে টস হেরে আগে ব্যাটিং করতে হয়েছে বাংলাদেশকে। বৃষ্টিবিঘ্নিত ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে ১৫ ওভার করে (প্রতি দলের)। ১১.৪ ওভারে দলীয় ৭৫ রানে ৫ উইকেট হারায় বাংলাদেশ। এরপরই ক্রিজে আসেন মাহমুদউল্লাহ রিয়াদ। যার দুরন্ত ব্যাটে ভর করেই পাকিস্তানকে হারিয়ে ফাইনালের টিকেট হাতে নিয়েছিল বাংলাদেশ।

ফাইনাল ম্যাচে মাত্র ১৩ বল মোকাবিলা করার সুযোগ পেয়েছেন মাহমুদউল্লাহ। ওই ১৩ বলে ঝোড়ো ব্যাটিং করে শেষ অব্দি ৩৩ রান নিয়ে অপরাজিত ছিলেন তিনি। এর মধ্যে ছিল ২টি করে চার ও ছক্কা। আর তার এই ঝোড়ো ব্যাটিংয়েই নির্ধারিত ১৫ ওভারে ১২০ রান তুলতে সক্ষম হয়েছিল বাংলাদেশ।

মাহমুদউল্লাহর ব্যাটিংয়ের প্রশংসা করেলক্ষ্মণ তার অফিসিয়াল টুইটারে লিখেছেন, ‘মাহমুদউল্লাহ যেভাবে খেলেছে তা ভালো লেগেছে, কিছু দারুণ শট এবং ভালো বলেও তার বাউন্ডারি হাঁকানোর ক্ষমতা রয়েছে।’

(দ্য রিপোর্ট/জেডটি/এনআই/এম/মার্চ ০৭, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর