thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বন্ধ হয়ে যাচ্ছে অর্থনীতি প্রতিদিন!

২০১৪ ফেব্রুয়ারি ০৩ ১৬:১৪:৩১
বন্ধ হয়ে যাচ্ছে অর্থনীতি প্রতিদিন!

দ্য রিপোর্ট প্রতিবেদক : বন্ধ হয়ে যাচ্ছে বাংলা দৈনিক ‘অর্থনীতি প্রতিদিন’! পত্রিকাটির সঙ্গে সংশ্লিষ্ট বেশ কয়েকটি সূত্র দ্য রিপোর্টকে এই তথ্য নিশ্চিত করেছে। এ খবরে সোমবার দিনভর মিডিয়া পাড়ায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

সূত্রে জানা যায়, ব্যাপক প্রচারণার মাধ্যমে অর্থনীতি বিষয়ক নানা খবর নিয়ে বাজারে আসে ‘অর্থনীতি প্রতিদিন’। কিন্তু চালু হওয়ার পর থেকে এ পর্যন্ত বিজ্ঞাপন বাবদ আয় প্রায় শূন্য থাকায় মালিকপক্ষ দীর্ঘদিন ধরেই নাখোশ ছিল। এরই ধারাবাহিকতায় পত্রিকাটির কর্মীদের তিন মাস ধরে বেতন বন্ধ রয়েছে। সর্বশেষ রবিবার রাতের আধারে পত্রিকাটির সার্ভার কম্পিউটার, ট্রেসিং পেপার জব্দ করে নিয়ে যায় মালিকপক্ষ। একই সঙ্গে ইন্টারনেট সংযোগও বিচ্ছিন্ন করে দেয়।

এ বিষয়ে দৈনিকটির বার্তা সম্পাদক হুমায়ূন সাদিক চৌধুরী সোমবার বিকেল ৩টার দিকে দ্য রিপোর্টকে বলেন, পত্রিকা বন্ধ হয়ে গেছে এই বিষয়টি নিশ্চিত না। কারণ আজও (সোমবার) পত্রিকা বের হয়েছে। আমাদের একটি প্রতিনিধি দল মালিকপক্ষের সঙ্গে বৈঠক করছে। আশা করছি ইতিবাচক সুরাহা হবে। দিন শেষে এই বিষয়ে বিস্তারিত বলতে পারব।

দৈনিকটিতে কর্মরত নাম প্রকাশে অনিচ্ছুক এক সাংবাদিক ক্ষোভ প্রকাশ করে বলেন, বিনানোটিসে রাতের আধারে পত্রিকা বন্ধ করার ইতিহাস বাংলাদেশে নজিরবিহীন। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই। মালিকপক্ষের এই সিদ্ধান্তে আমরা সকলেই বিপাকে পড়েছি।

(দ্য রিপোর্ট/এমএইচ/এইচএসএম/এএইচ/ফেব্রুয়ারি ০৩, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর