thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

অপহরণের পর ২ শিশু হত্যা, আটক ৩

২০১৪ ফেব্রুয়ারি ০৩ ১৭:৪৩:৫৯
অপহরণের পর ২ শিশু হত্যা, আটক ৩

দ্য রিপোর্ট প্রতিবেদক : নারায়ণগঞ্জের কাঁচপুর থেকে অপহরণের পর দুই শিশু হত্যার অভিযোগে তিনজনকে আটক করেছে র‌্যাব। তারা হলেন- মো. পারভেজ হোসেন (২১), মো. শাহ আলী (২২) ও মো. জাহাঙ্গীর (৩০)।

র‌্যাবের সদর দপ্তরে সোমবার দুপুর সাড়ে ৩টায় গণমাধ্যম শাখার পরিচালক এটিএম হাবিবুর রহমান জানান, দুপুর ১টার দিকে নারায়ণগঞ্জের মেঘনা ঘাট থেকে শাহ আলী ও মো. জাহাঙ্গীরকে আটক করা হয়।

তাদের তথ্যের ভিত্তিতে কাঁচপুরের সেনপাড়া বস্তি থেকে মো. পারভেজ হোসেনকে আটক করা হয়।

এটিএম হাবিবুর রহমান বলেন, আটকেরা ২০ লাখ টাকার জন্য ওই দুই শিশুকে অপহরণ করে এবং পরে তাদের হত্যা করে।

তিনি আরও বলেন, তারা অপহরণের দিনই তাদের জবাই করে হত্যা করে এবং তাদের পরিবার থেকে মুক্তিপণ আদায়ের জন্য মুঠোফোনে চেষ্টা চালায়।

উল্লেখ্য, ২১ জানুয়ারি উপজেলার কাঁচপুর এলাকা থেকে অপহরণের শিকার হয় দুই স্কুলছাত্র জাহিদুল ইসলাম ও সাকিন আলম। ২২ জানুয়ারি সকালে উপজেলার সাদিপুর ইউপির ভারগাঁও বেড়িবাঁধ এলাকা থেকে জাহিদের বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। সে কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র ছিল।

অপহৃত সাকিন আলমের গলাকাটা লাশ ২৬ জানুয়ারি উপজেলার কাঁচপুর ইউপির বেহাকৈর মোল্লাবাড়ি বেড়িবাঁধ এলাকা থেকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয়।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক জিয়াউল আহসান, গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক সাদিরা খাতুন প্রমুখ।

(দ্য রিপোর্ট/এনইউডি/এমএআর/আরকে/ফেব্রুয়ারি ০৩, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর