thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

১৪ অতিরিক্ত ও ৬ যুগ্মসচিব বদলি

২০১৪ ফেব্রুয়ারি ০৩ ২০:১১:৫৫
১৪ অতিরিক্ত ও ৬ যুগ্মসচিব বদলি

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রশাসনে ১৪ অতিরিক্ত সচিব এবং ৬ যুগ্মসচিব পদে রদবদল আনা হয়েছে। এ জন্য জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আলাদা আলাদা আদেশ জারি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব মো. রইছউল আলম মণ্ডলকে পরিবেশ অধিদফতরের মহাপরিচালক এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম আশরাফুল ইসলামকে সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক এবং কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন পরিদফতরের প্রধান পরিদর্শক করা হয়েছে।

একই আদেশে ওএসডি অতিরিক্ত সচিব মো. ইমতিয়াজ হোসেন চৌধুরীকে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য এবং পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সদস্য (অতিরিক্ত সচিব) গোলাম মোস্তফাকে জাতীয় সংসদ সচিবালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে।

অপর আদেশে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ইনসিটু পদে থাকা মো. শফিকুল ইসলাম ও কামাল উদ্দিন আহমেদকে একই মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে। এ ছাড়া পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব রোকসানা কাদেরকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে, কক্সবাজারের শরণার্থী, ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার (অতিরিক্ত সচিব) মো. ফিরোজ সালাহ উদ্দিনকে ডাক ও টেলিভিশন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, ওএসডি (অতিরিক্ত সচিব) ড. মোহাম্মদ আলী খান ও মোহাম্মদ মাহফুজুর রহমানকে অর্থ বিভাগের অতিরিক্ত সচিব, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কামরুন নাহার বেগমকে অভ্যন্তরীণ সম্পদ বিভাগে, ওএসডি অতিরিক্ত সচিব আ ল ম আব্দুর রহমানকে পানি সম্পদ মন্ত্রণালয়ে এবং বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সদস্য (অতিরিক্ত সচিব) শরাফ উদ্দিন আহমেদকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

অপর আদেশে বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশনের পরিচালক (যুগ্মসচিব) আবু তাহেরকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব, ভূমি মন্ত্রণালয়ের একটি প্রকল্পের পরিচালক সত্যব্রত সাহাকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের যুগ্মসচিব করা হয়েছে।

মহিলা বিষয়ক অধিদফতরের পরিচালক কামাল উদ্দিনকে বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশনের পরিচালক, সিসিমপুর আউটরিচ প্রকল্পের প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) এ বি এম জাকির হোসাইনকে মহিলা বিষয়ক অধিদফতরের পরিচালক, মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হিসেবে বদলির আদেশাধীন লোকমান হোসেন মিয়াকে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য এবং ওএসডি (যুগ্মসচিব) মো. আতাউল হক মোল্লাকে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সদস্য করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরএমএম/এমএআর/আরকে/ফেব্রুয়ারি ০৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর