thereport24.com
ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫,  ১০ মহররম ১৪৪০

সাভারে দগ্ধ অটোরিকশা যাত্রীর মৃত্যু

২০১৩ নভেম্বর ০৪ ১৩:১৬:৫৭
সাভারে দগ্ধ অটোরিকশা যাত্রীর মৃত্যু

সাভার সংবাদদাতা : হরতালের আগের দিন সাভারে অটোরিকশায় ছোড়া পেট্রল বোমায় দগ্ধ একজনের মৃত্যু হয়েছে। আহত অপর দুজন মেকানিক ফোরম্যান মো. হাসু মিয়া ও অটোরিকশাচালক আসাদ গাজীর শরীরের ৩৫ ভাগ পুড়ে গেছে।

নিহত মোস্তাফিজুর রহমান মুকুল (৪০)একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন। তার বাড়ি কুষ্টিয়ার দৌলতপুরে। পরিবার নিয়ে সাভারের নবীনগরে থাকতেন তিনি।

হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মুকুলের মৃত্যু হয় বলে জানান তার স্ত্রী দীনা সুলতানা।

মুকুলের সহকর্মী নারিউদ্দিন মৃধা দিরিপোর্ট২৪কে বলেন, রবিবার অফিসের কাজে আরেকজন সহকর্মীকে নিয়ে সাভারের নবীনগর থেকে ধোলাইখাল এসেছিলেন মুকুল। সন্ধ্যার পর ধোলাইখাল থেকে একটি অটোরিকশা নিয়ে তারা নবীনগরের উদ্দেশে যাত্রা করেন। রাত ১০টার দিকে সাভার বীরশ্রেষ্ঠ আব্দুর রউফ গেটের সামনে পৌঁছলে চার-পাঁচজন হরতাল সমর্থক অটোরিকশায় পেট্রল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে মুকুলের শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে মুকুলের স্ত্রী দিনা কাঁদতে কাঁদতে বলছিলেন, আমার ছোট ছোট দুই মেয়েকে নিয়ে আমি কোথায় যাব? কে এর বিচার করবেন? আমার স্বামীর কী দোষ ছিল?

(দিরিপোর্ট২৪/ওএস/এএস/জেএম/নভেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর



রে