thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

বয়ফ্রেন্ডের আদর্শ নিয়ে দুই শিশুর ভবিষ্যদ্বাণী!

২০১৪ ফেব্রুয়ারি ০৮ ০৪:২৮:০৮
বয়ফ্রেন্ডের আদর্শ নিয়ে দুই শিশুর ভবিষ্যদ্বাণী!

দ্য রিপোর্ট ডেস্ক: বয়ফ্রেন্ড কেমন হবে তার ফিরিস্তি নিয়ে দাঁড়াতেই পারেন কোনো উর্বশী। তবে কোনো শিশু যদি বয়ফ্রেন্ডের ৩০টি আদর্শ আবশ্যক জানিয়ে ভবিষ্যদ্বাণী করে তবে তাতে হোঁচট খেতেই হয়। এমন অবাক করা ভবিষ্যদ্বাণী করেছে আমেরিকার দুই শিশু। খবর হাফিংটন পোস্ট।

আসছে ভেলেন্টাইন ডে উপলক্ষ্যে সবাই যখন ভালোবাসা’র গল্প লিখতে ব্যস্ত তখন ছয় বছরের ব্লেয়ার ও নয় বছরের ব্রুক তাদের বয়ফ্রেন্ডের আদর্শের ৩০ ফিরিস্তি নিয়ে বসেছে।

ব্লেয়ার যখন পপ গায়ক জাস্টিন বিবারকে বয়ফ্রেন্ড হিসেবে ভাবছিল ঠিক তখনি ‘সব সময় সমস্যা সৃষ্টিকারী’ হিসেবে বিবারকে প্রত্যাখ্যান করল ব্রুক।

তাহলে কেমন হবে বয়ফ্রেন্ড? ব্লেয়ার আর ব্রুকের কাঁধে বড় বোঝা চেপে বসল। লিখে ফেলল লিস্ট অব বয়ফ্রেন্ড রুলস। যেখানে ৩০টি শর্তপূরণ সাপেক্ষে কাউকে বয়ফ্রেন্ড হিসেবে মেনে নেওয়া যেতে পারে বলে পরামর্শ দিয়েছে এই দুই শিশু।

প্রথমেই একে অপরের প্রতি মর্যাদার বিষয়টিকে গুরুত্ব দিয়েছে ব্লেয়ার আর ব্রুক। বয়ফ্রেন্ড যদি আকর্ষণীয় হয় তবে তার নামের শেষে কি আছে তা দেখতে চায় না তারা। তবে সব ধর্মের প্রতি সমান সহানুভূতিশীল কেউ আদর্শ বয়ফ্রেন্ড হওয়ার যোগ্য বলে মনে করে ব্লেয়ার আর ব্রুক।

ভালো চাকরি থাকলে গার্লফ্রেন্ডকে ভালো খাওয়াতে পারবে বয়ফ্রেন্ড; পারবে সদা হাস্যোজ্জ্বল রাখতে। তাই গার্লফ্রেন্ডকে সুখী রাখার জন্য বয়ফ্রেন্ডের ভালো চাকরি হচ্ছে ব্লেয়ার আর ব্রুকের অন্যতম শর্ত।

তবে পুরনো কথা আবারও মনে করিয়ে দিয়েছে তারা। সুদর্শন না হলে কাউকে বয়ফ্রেন্ড হিসেবে মেনে নেবে না ব্লেয়ার আর ব্রুক। বয়ফ্রেন্ডের পোশাক পরিচ্ছদও থাকতে হবে পরিচ্ছন্ন।

প্রথম সাক্ষাতে চুমু খেলে তাকে বয়ফ্রেন্ড হিসেবে মেনে নেওয়া উচিত হবে না বলে জানিয়েছে এই দুই শিশু দার্শনিক। এ বিষয়ে বড়দের নাক না সিটকানোর আহ্বানও জানিয়েছে তারা। একই সঙ্গে নারীবাদী বিষয়গুলোতে পারদর্শী থাকলে তাকে বয়ফ্রেন্ড হিসেবে মেনে নেওয়া যেতে পারে বলে মনে করে ব্লেয়ার ও ব্রুক।

(দ্য রিপোর্ট/ডব্লিউএন/এএল/ফেব্রুয়ারি ৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

ফিচার এর সর্বশেষ খবর

ফিচার - এর সব খবর