thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

দিনাজপুরে দুর্বৃত্তদের আগুনে নানী-নাতনী দগ্ধ

২০১৪ ফেব্রুয়ারি ০৮ ১৫:৪১:৫২
দিনাজপুরে দুর্বৃত্তদের আগুনে নানী-নাতনী দগ্ধ

দ্য রিপোর্ট সংবাদদাতা : দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলায় সন্ত্রাসীদের আগুনে জলি আক্তার তুলি (১৯) ও তার নানী গুরুতর দগ্ধ হয়েছেন। জলি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার নানা বাড়ি বেড়াতে এসে রাতের খাবার খেয়ে নানীর সঙ্গে ঘুমিয়ে পড়েন জলি। শুক্রবার ভোরে ঘরের জানালা দিয়ে তাদের বিছানায় দুর্বৃত্তরা আগুনের মশাল ছুড়ে মারে।

এতে ঘুমন্ত অবস্থায় তুলি ও তার নানী সায়েরা বিবি (৫২) দগ্ধ হন। তুলি ও তার নানীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে ও তাদের উদ্ধার করে। এরপর তাদের হাকিমপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জলিকে জয়পুরহাট আধুনিক হাসপাতালে পাঠিয়ে দেন। তবে নানী সায়েরা বিবি অল্প দগ্ধ হওয়ায় চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

এদিকে তুলির অবস্থার আরও অবনতি হলে জয়পুরহাট আধুনিক হাসপাতালের চিকিৎসকরা বিকেলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। তুলি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

জয়পুরহাট আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকের সঙ্গে কথা বলে জানা যায়, তুলির মুখমণ্ডলসহ শরীরের প্রায় ৩৫ শতাংশ পুড়ে গেছে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘যে মশাল দিয়ে তাদের শয়ন কক্ষে আগুন দেওয়া হয়েছিল সেটাতে পেট্রোল মেশানো ছিল। তদন্ত চলছে শিগগিরই দোষীদের আইনের আওতায় আনা হবে।’

উল্লেখ্য, তুলি জয়পুরহাট জেলার ধামুরহাট উপজেলার নওপাড়া গ্রামের জহির উদ্দিনের মেয়ে। তিনি জয়পুরহাট সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্রী।

(দ্য রিপোর্ট/এমইআর/এমএটি/এনডিএস/আরকে/ফেব্রুয়ারি ৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর