thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

স্কুল হকি উদ্বোধন করবেন লিয়েন্দ্রো নেগে

২০১৩ নভেম্বর ০৪ ১৮:৩৬:১৫

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : ২০১৪ সালের ফেব্রুয়ারিতে দেশব্যাপী শুরু হচ্ছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি টুর্নামেন্ট। শতাধিক স্কুলের এই টুর্নামেন্ট উদ্বোধন করবেন ইন্টারন্যাশনাল হকি ফেডারেশনের সভাপতি (এফআইএইচ) লিয়েন্দ্রো নেগ্রে। সোমবার বিমান বাহিনীর ফ্যালকন হলে স্কুল হকির লোগো উন্মোচন করেন বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান ও বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার মার্শাল ইনামুল বারী।

‘শৈশব দুরন্ত হকিতে আনন্দ, আনন্দে খেলি হকি খেলা; স্বপ্নটা জীবন্ত বিজয়ী হবোই তো, সেই আশায় থাকি সারাবেলা’, এই থিম সং নিয়ে স্কুল হকির মহোৎসবে থিম সঙ গাইবেন শিল্পি এসআই টুটুল। তার সঙ্গী খুদে গানরাজ নাবিল চৌধুরী, নোবেল চৌধুরী ও অমি। থিম সংয়ের পাশাপাশি টুর্নামেন্টের লোগো উন্মোচন করা হলো সোমবারই।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশের ১০টি ভেন্যুতে খেলাগুলো অনুষ্ঠিত হবে। ভেন্যুগুলো হলো- ঢাকা, মাদারীপুর, কুমিল্লা, চট্টগ্রাম, ময়মনসিংহ, সিলেট, বরিশাল, যশোর, রাজশাহী ও দিনাজপুরে হবে এই টুর্নামেন্ট। এবারের স্কুল হকিতে অংশ নিচ্ছে ১০২টি স্কুল। ফেডারেশনের সাধারণ সম্পাদক খাজা রহমতউল্লাহ জানান, ‘এই প্রথম দেশব্যাপী এমন বড় আয়োজন করতে যাচ্ছি। অতীতে এই টুর্নামেন্টে ২০ থেকে ২৫টি স্কুল নিয়ে হতো। এবার এখান থেকে বেছে নেয়া হবে সেরা কিছু খেলোয়াড়। ২০২২ সালের বিশ্বকাপকে সামনে রেখে এগিয়ে যেতে চাই আমরা।’

সংবাদ সম্মেলনে স্কুল হকি কমিটি ও এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান, পৃষ্ঠপোষক ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এএএম জাকারিয়া উপস্থিত ছিলেন।

(দিরিপোর্ট২৪/এএস/সিজি/নভেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর