thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮,  ২১ রবিউস সানি 1443

নির্বাচন বাতিলের ষড়যন্ত্র ঠেকাতে মাঠে থাকবে মহানগর আ.লীগ

২০১৩ অক্টোবর ০৮ ১১:১৬:২০
নির্বাচন বাতিলের ষড়যন্ত্র ঠেকাতে মাঠে থাকবে মহানগর আ.লীগ
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : গণতন্ত্র সমুন্নত রাখার লক্ষে সুষ্ঠু নির্বাচন বানচালের ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রস্তুত থাকার নির্দেশ দেওয়া হয়েছে মহানগর আওয়ামী লীগের সকল থানা, ওয়ার্ড ও ইউনিয়নসহ নবগঠিত ১৬০০ নির্বাচন কেন্দ্রভিত্তিক কমিটির নেতাকর্মীদের।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় সোমবার রাতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম মিলন দিরিপোর্টকে বিষয়টি নিশ্চিত করেন।

শহিদুল ইসলাম মিলন জানান, বিএনপি আগামী নির্বাচন বানচাল করতে অগণতান্ত্রিক ভাষায় হুমকি-ধামকি দিয়ে জনমনে আতঙ্ক তৈরী করছে। তাদের এই ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগ প্রস্তুত।

বৈঠকে আগামী ঈদুল-আজহার পর থেকে দলীয় নেতাকর্মীদের সতর্ক অবস্থানের নির্দেশ দেওয়া হয়েছে। বিরোধীদলের হুমকি ও নৈরাজ্য প্রতিহত করতে দলের সকল নেতাকর্মীকে সব সময় সজাগ থাকারও নির্দেশনা দিয়েছেন নেতারা।

মহানগর আওয়ামী লীগ সূত্র জানায়, আগামী ২১ অক্টোবর থেকে ধারাবাহিক কর্মসূচি ঘোষণা করবে মহানগর আওয়ামী লীগ। ২১ তারিখে মহানগরের থানায় থানায় সমাবেশ, ২২ তারিখ ওয়ার্ডে ওয়ার্ডে গণজমায়েত ও ২৩ তারিখ নির্বাচনী এলাকাভিত্তিক সমাবেশ অনুষ্ঠিত হবে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে। এর পর থেকে ধারাবাহিক কর্মসূচি পালন করা হবে।

আগামী ১০ অক্টোবর বৃহস্পতিবার মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা, ঢাকার সকল আসনের সংসদ সদস্য, থানা-ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ঐ বর্ধিত সভায় ২৩ অক্টোবর পরবর্তী কর্মসূচি প্রণয়ন ও ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক নগর আওয়ামী লীগের এক নেতা।

এ বিষয়ে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, বিরোধীদল হুমকি দিয়ে জনমনে আতঙ্ক ছড়াচ্ছে। এমন পরিস্থিতিতে জনগণের জানমালের নিরাপত্তায় রাজপথে থাকার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের কর্মসূচি আমরা সময়মত জানিয়ে দেব।

(দিরিপোর্র্ট২৪/জি/জেএম/অক্টোবর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর