thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ডিএসই’র নির্বাচন

ভোট দিলেন সাবেক যোগাযোগমন্ত্রী আবুল হোসেন

২০১৪ ফেব্রুয়ারি ১২ ১২:৪৭:০২
ভোট দিলেন সাবেক যোগাযোগমন্ত্রী আবুল হোসেন

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পরিচালক নির্বাচনে ভোট দিয়েছেন সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন। সকাল সাড়ে ১১টায় তিনি ভোট দেন। ডিএসইর ৪৬ নাম্বার ভোটার তিনি।

তিনটি বুথের মধ্যে ১ নাম্বার বুথে ভোট দিয়ে দ্রুত কেন্দ্র ত্যাগ করেন আলোচিত এই ব্যক্তি। আবুল হোসেন সাঁকো সিকিউরিটিজ লিমিটেডের স্বত্বাধিকারী।

এদিকে, ভোটকেন্দ্রের বাইরে উপস্থিত অনেকেই তার সঙ্গে কথা বলতে চাইলে তিনি চুপচাপ ডিএসইর ভেতরে ঢুকে পড়েন এবং আড়াই থেকে তিন মিনিটের মধ্যে ভোট দিয়ে বেরিয়ে যান।

উল্লেখ্য, সকাল সাড়ে ১০টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। ডিমিউচুয়ালাইজেশন (মালিকানা ও ব্যবস্থাপনা পৃথকীকরণ) স্কিম অনুযায়ী শেয়ারহোল্ডারদের নির্বাচনে চারটি পদের বিপরীতে লড়ছেন ৬ জন প্রার্থী।

৬ প্রার্থী হলেন- শাকিল রিজভী স্টক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ডিএসইর সাবেক সভাপতি শাকিল রিজভী ও খাজা ইক্যুইটি সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খাজা গোলাম রসূল, ডিএসইর বর্তমান সহ-সভাপতি ও জাহান সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহজাহান, বর্তমান পরিচালক ও শহীদুল্লাহ সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক শরীফ আনোয়ার হোসেন, ডিএসইর বর্তমান পরিচালক আহাম্মেদ রশিদ লালী এবং এ্যাসেঞ্জ সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক লাইলুন নাহার ইকরাম।


(দ্য রিপোর্ট/এনটি/ডব্লিউএন/এজেড/ফেব্রুয়ারি ১২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর