thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

নোয়াখালীতে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ৩

২০১৪ ফেব্রুয়ারি ১২ ১৯:০৯:৫৭
নোয়াখালীতে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ৩

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর চাটখিলে ডাকাতিকালে স্থানীয়দের গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় ডাকাতদের গুলি ও ককটেল বিস্ফোরণে তিনজন আহত হয়। মঙ্গলবার রাত আড়াইটায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ১৫/২০ জনের সশস্ত্র ডাকাতদল সাতবাড়িয়া এলাকার রাজ্জাকপুর গ্রামের হাজী আব্দুর রবের বাড়ির একটি ঘরে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে। এ সময় ১৫ ভরি স্বর্ণ ও নগদ ১০ হাজার টাকা লুট করে। একই বাড়ির অন্য একটি ঘরে প্রবেশ করলে ঘরে থাকা লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এসে ঘরের মধ্যে থাকা অবস্থায় ডাকাতদের ঘিরে ফেলে। ডাকাতদল এলোপাতাড়ি ককটেল নিক্ষেপ ও কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। জনতা এক ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। ডাকাতদের গুলি ও ককটেলের আঘাতে ৩ জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ এসে গুরুতর আহত অবস্থায় গণপিটুনিতে আহত ডাকাতকে উদ্ধার করে। ডাকাতকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ৪টার সময় তার মৃত্যু হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইব্রাহিম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহত ডাকাতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ডাকাতের নাম-পরিচয় জানা যায়নি।

(দ্য রিপোর্ট/এইউএম/এফএস/এমসি/আরকে/ফেব্রুয়ারি ১২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর