thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

২০১৪ ফেব্রুয়ারি ১৩ ১২:০৫:২২
লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

লক্ষ্মীপুর সংবাদদাতা : জেলার সদর উপজেলার উত্তর জয়পুরে শাহাদাত হোসেন টিপু (২৬) নামের এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

স্থানীয় লোকজন ওই ইউনিয়নের চাঁদপুর গ্রামে একটি মসজিদের সামনে বৃহস্পতিবার ভোরে তার মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়। সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে।

শাহাদাত হোসেন জয়পুর ইউনিয়নের গোপালপুর গ্রামের হারুনুর রশিদ খোকনের ছেলে ও ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম-আহ্বায়ক।

স্থানীয় দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) মো. ওয়াহিদ দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের পিঠে, কোমরে এবং পেটের বাম পাশে ৩টি গুলির চিহ্ন রয়েছে। মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জয়পুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফিরোজ মাহমুদ বলেন, কে বা কারা হত্যা করেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান তিনি।

স্থানীয়রা জানান, বুধবার রাত ১টার দিকে ওই এলাকায় একাধিক গুলির শব্দ শুনা যায়। ভোরে মুসল্লিরা চাঁদপুর জামে মসজিদে ফজর নামাজ আদায় করার জন্য বের হলে শাহাদাতের মৃতদেহ পড়ে থাকতে দেখে।

(দ্য রিপোর্ট/এমএনইউ/এমএইচও/এমডি/শাহ/ফেব্রুয়ারি ১৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর