thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

পর্যটক অপহরণ ও মারধরের ঘটনায়

কক্সবাজারে আটক একজনের মৃত্যু

২০১৪ ফেব্রুয়ারি ১৩ ১৯:৫৩:৩৭
কক্সবাজারে আটক একজনের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারে চার পর্যটককে অপহরণ করে মারধরের ঘটনায় আটক আরমানুল করিমের (৩২) মৃত্যু হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

আরমানুল করিম কক্সবাজার সদরের জানারঘোনা এলাকার মৃত ইউশার ছেলে।

কক্সবাজার সদর থানার ওসি জসীম উদ্দিন দ্য রিপোর্টকে জানান, কক্সবাজারে ভ্রমণে আসা চার পর্যটককে অপহরণ করে মারধর করে স্থানীয় একদল সন্ত্রাসী। খবর পেয়ে মঙ্গলবার রাত ৩টার দিকে পুলিশ ও র‌্যাব যৌথ অভিযান চালিয়ে চার পর্যটককে উদ্ধার করে। তাদের অপহরণের ঘটনায় জড়িত চারজনকেও আটক করা হয়। এ সময় স্থানীয়দের মারধরে আহত হন অপহরণকারী দলের সদস্য আরমানুল করিম। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।

কক্সবাজারে ভ্রমণে আসা চার পর্যটক হলেন- মাদারীপুর জেলার রাজইর উপজেলার বাজিতপুর এলাকার সিদ্দিক হাওলাদারের ছেলে রঞ্জু হাওলাদার (২২), আবু বক্কর হাওলাদারের ছেলে সাদ্দাম হাওলাদার (২২), জলিল বেপারীর ছেলে সম্রাট বেপারী (২২) ও মোস্তফাপুরের আবদুল হামিদের ছেলে আবদুল্লাহ (২৫)।

তারা মঙ্গলবার রাতে কক্সবাজারে আসেন। রাত ১১টার দিকে কক্সবাজার বাস টার্মিনাল থেকে লিংক রোড এলাকায় যাওয়ার সময় পাওয়ার হাউস সংলগ্ন মেডিকেল কলেজ এলাকায় সংঘবদ্ধ ছিনতাইকারীরা তাদের অপহরণ করে। বিষয়টি জানার পর পুলিশ ও র‌্যাব যৌথ অভিযান চালায়।

অপহরণকারী দলের অপর তিন সদস্য হলেন- কক্সবাজার সদরের জানারঘোনা এলাকার মৃত শফিকের ছেলে হাফেজ আমান উল্লাহ (২৭), মৃত বদরুদ্দোজার ছেলে ওসমান সরওয়ার রানা (২৩), মৃত এজাহার মিয়ার ছেলে নূর মোহাম্মদকে (২৮)।

অপহরণ ও মারধরের ঘটনায় পর্যটক রঞ্জু হাওলাদার বাদী হয়ে মামলা করেন। অস্ত্র ও ডাকাতি আইনে মামলা রেকর্ড করা হয়েছে বলে ওসি জসীম উদ্দিন জানান।

(দ্য রিপোর্ট/এসএ/এএস/এমএআর/সা/ফেব্রুয়ারি ১৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর